শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র

১১:৩৭ এএম, সেপ্টেম্বর ৮, ২০২১

প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র

প্রায় এক দশকের দাম্পত্যে পড়তে চলেছে দাঁড়ি। বিবাহ-বিচ্ছেদের ঘোষণা করলেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম বদলে আয়েশা ধাওয়ান থেকে আয়েশা মুখোপাধ্যায়ও করে দিয়েছেন তিনি। ২০১২ সালে শিখরকে বিয়ে করেন প্রবাসী বাঙালি আয়েশা। এরপর দেখতে দেখতে কেটে গিয়েছে ৯ বছর। এবার সেই বিবাহিত সম্পর্কেই ইতি টানতে চলেছেন দু'জনে।

[caption id="attachment_30481" align="alignnone" width="1080"]প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র[/caption]

আয়েশার থেকে বয়সে অনেকটাই ছোট শিখর। এর আগে অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ের পর ডিভোর্স হয়ে যায় আয়েশার। পরবর্তীতে ভারতীয় ওপেনারকে বিয়ে করেন তিনি। আয়েশার আগের পক্ষের দুই মেয়েও রয়েছে। শিখরকে বিয়ে করার পর তাঁদের এক পুত্রসন্তান জন্মায়, জোরাভর। বাবার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ছিল পুত্রও। তবে এবার সব সম্পর্ক ছেড়ে বিবাহ-বিচ্ছেদের দিকেই ঝুঁকলেন আয়েশা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে তিনি লেখেন, 'দ্বিতীয়বার ডির্ভোসি হওয়ার আগে পর্যন্ত ভেবেছি ডিভোর্স খুবই নোংরা শব্দ।' এরপরই শুরু হয় জল্পনা।

[caption id="attachment_30482" align="alignnone" width="1080"]প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র প্রায় ৯ বছরের বিবাহিত জীবনের ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী'র[/caption]

তবে এখনও সংশয় পুরোপুরি কাটেনি। শিখর নিজে বিচ্ছেদের বিষয়ে এখনও মুখ খোলেননি। পেশাদার জীবনে তাঁর সময়টা মন্দ কাটছে না। ক'দিন আগেই শ্রীলঙ্কায় ভারতীয় টিমের অধিনায়কত্ব করে এলেন। এরপর আসন্ন আইপিএলের দ্বিতীয় পর্বেও মাঠে নামতে দেখা যাবে ভারতীয় ক্রিকেটের গব্বরকে। তবে বিচ্ছেদের ফলে ব্যক্তিগত জীবনে যে বড়সড় ধাক্কা খেলেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান, এ কথা বলাই বাহুল্য।

https://www.instagram.com/p/CTeBuiopxES/?utm_medium=copy_link