শিখর ধবন নিজের নতুন লুকের ছবি শেয়ার করে বললেন এই কথা

শিখর ধবন নিজের নতুন লুকের ছবি শেয়ার করে বললেন এই কথা

করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে দেশের সমস্ত ক্রিকেট তারকারা নিজেদের পরিবারের সঙ্গে বাড়িতে বন্দী। বেশকিছু ক্রিকেটে এই মুহূর্তে সোশ্যাল মিদিয়ায় নিজের বেশিরভাগ সময় কাটাচ্ছেন আর সমর্থকদের মুখোমুখি হচ্ছেন। অন্যদিকে বেশকিছু ক্রিকেটাররা নতুন কিছু ট্রাই করে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করছেন। এর মধ্যে ভারতীয় দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনও নিজের একটি মজার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

শিখর ধবন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোষ্ট করেছেন, যেখানে তাকে লাল রঙের উইগ পড়ে থাকতে দেখা যাচ্ছে। তিনি নিজের এই ছবি পোষ্ট করে লেখেন, “শেষমেশ আমার মাথায় কিছু চুল উঠেছে”। শিখর ধবন দ্বারা করা এই পোষ্টকে সমর্থকরা যথেষ্ট পছন্দ করছেন আর তার এই ছবিতে তারা জমিয়ে কমেন্টসও করছেন।

শিখর ধবন এই মুহূর্তে নিজের পরিবারের সঙ্গে বাড়িতেই কোয়ালিটি টাইম স্পেন্ড করছেন। কিছুদিন আগে তাকে তার ছেলে জোরাবরের সঙ্গে বক্সিং প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল। অন্যদিকে এর আগে শিখর একটি ভিডিয়ো পোষ্ট করেছিলেন, যেখানে তাকে বাড়ি পরিস্কার করতে দেখা গিয়েছিল, সেই সঙ্গে তিনি জামাকাপড়ও ধুচ্ছিলেন। সেই সময় তার স্ত্রীকে মেকআপ করতে দেখা গিয়েছিল। শিখর ধবন দ্বারা পোষ্ট করা এই ভিডিয়োকে সমর্থকরা দারুণ পছন্দ করেছিলেন।

View this post on Instagram

Finally got some hair 😁

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

আরও পড়ুনঃ  বিরাট কোহলিকে নয়, এই ভারতীয়কে উইজডেন নির্বাচিত করল মোট ভ্যালুয়েবল টেস্ট প্লেয়ার

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.