সোনু সুদের পরিশ্রম বিজেপি-র ষড়যন্ত্র! অভিযোগ শিবসেনার

সোনু সুদের দিকে অভিযোগের আঙুল শিবসেনার

পরিযায়ী শ্রমিকদের তিনি ত্রাতা। আর রাজনৈতিক দলের চোখে তিনি বিজেপি-র এজেন্ট! কিছুদিন আগে কংগ্রেস একথা বলে কটাক্ষ করেছিলেন তাঁকে। এবার প্রকাশ্যে সেকথার সমর্থন করলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। সোনু সুদের সমস্ত পরিশ্রম আসলে বিজেপি-র ষড়যন্ত্র, এমনটাই বক্তব্য তাঁর। শাসকদল তাঁকে ব্যবহার করছে বিরোধী দলগুলিকে ছোট করতেই একথাই উঠে এসেছে তাঁর বক্তব্যে। যদিও একথা নস্যাৎ করে বিজেপি-র দাবি, সঞ্জয় রাউতের মন্তব্য সত্যিই দুর্ভাগ্যজনক। একজন মানুষের সৎ প্রচেষ্টাকে তিনি ছোট নজরে দেখছেন।

শিবসেনার মুখপত্র সংবাদপত্র ‘সামনা’য় সোনু সুদের এই সাহায্যের মূল উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তোলেন। সংবাদপত্রের ‘রোকটোক’ কলামে লেখেন, লকডাউনে হঠাৎ-ই সোনু সুদ এমন মহাত্মা হয়ে উঠলেন কেন? এভাবে রাতারাতি কেউ মহান হয়ে উঠতে পারেন? প্রত্যেককে বাস ভাড়া, খাবার, পানীয় জল দেওয়ার এত পয়সা কোথা থেকে পাচ্ছেন? আদতে সোনু সুদ বিজেপির ঢাল।

এরপরেই বিজেপি নেতা রাম কদম সঞ্জয় রাউতের বক্তব্যকে দুর্ভাগ্যজনক বলে বর্ণনা করেন। কদম তাঁর ট্যুইটে লিখেছেন- “করোনা সংকটে পরিযায়ী শ্রমিকদের সাহায্য করে যেন মহাদোষ করে ফেলেছেন সোনু সুদ! মহারাষ্ট্র সরকার করোনা মোকাবিলায় ব্যর্থ। তাই কারোর ভালো কাজই ভালো চোখে দেখতে পারছেন না। সোনু নিমিত্ত মাত্র। এভাবে সত্য আড়াল করা যায়? ” প্রসঙ্গত, এখনও পর্যন্ত ১৭ হাজার শ্রমিককে তাঁদের বাড়িতে পৌঁছে দিয়েছেন রিয়েল লাইফ হিরো। তাঁদর লক্ষ্য ৪০-৫০ হাজার শ্রমিককে বাড়ি পৌঁছে দেওয়া।

আরও পড়ুনঃ  ভ্যাকসিন বিতর্ক, পেশাদারিত্বের ওপর প্রশ্ন তুলবেন না, জানালেন আইসিএমআর-এর ডিরেক্টর

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.