এই সুন্দরী মহিলা আসলে পুরুষ! জাপানি বাইকারের আসল ছবি ফাঁস হতেই চমকে উঠল নেটদুনিয়া

এই সুন্দরী মহিলা আসলে পুরুষ! জাপানি বাইকারের আসল ছবি ফাঁস হতেই চমকে উঠল নেটদুনিয়া / Image Source- Tweeted By @azusagakuyuki
এই সুন্দরী মহিলা আসলে পুরুষ! জাপানি বাইকারের আসল ছবি ফাঁস হতেই চমকে উঠল নেটদুনিয়া / Image Source- Tweeted By @azusagakuyuki

কথায় আছে, ‘অতি চালাকের গলায় দড়ি’! জাপানের এক ‘মহিলা’ বাইকারের অবস্থাও আজ আসলে একইরকম হয়ে দাঁড়িয়েছে। কারণ, সম্প্রতি প্রকাশ্যে এসেছে ওই সুন্দরী মহিলা বাইকার আদতে একজন মাঝবয়সী পুরুষ। শুধুমাত্র জনপ্রিয় হওয়ার তাগিদেই মহিলা সেজে নেটমাধ্যমে ভিডিও বা ছবি শেয়ার করতেন তিনি।

টুইটারে সেই বাইকারের ফলোয়ার সংখ্যা নাকি ২০ হাজারেরও বেশি৷ অনুরাগীদের মন জয় করতে প্রতিদিনই বাইক রাইডিং সংক্রান্ত বিভিন্ন আপডেট দিতেন জাপানের ওই ব্যক্তি। সঙ্গে থাকত সুন্দরী এক তরুণীর ছবিও। কিন্তু কীভাবে মহিলা সাজতেন তিনি? উত্তর, ফেসঅ্যাপের মাধ্যমে। জানা গিয়েছে, ফেসঅ্যাপ এবং ফটোশপ ব্যবহার করে ৫০ বছরের মাঝবয়সী পুরুষ থেকে তিনি হয়ে উঠেছিলেন সুন্দরী তরুণী। নিজেরই লম্বা সোনালি চুল থাকায় বিশেষ অসুবিধায় পড়তে হয়নি তাঁকে। তারপর সেই ছবিই শেয়ার করতেন নেটমাধ্যমে।

এরপর একদিন হঠাৎ করেই চোখ খোলে নেটিজেনদের। সম্প্রতি একটি ছবিতে দেখা গিয়েছিল বাইক থেকে নামছেন তরুণী। কিন্তু রেয়ারভিউতে তাঁর প্রতিবিম্ব দেখে নেটজনতার সন্দেহ জাগে। কারণ, রেয়ারভিউ মিররে নাকি একজন মাঝবয়সী পুরুষের ছবি দেখা গিয়েছিল। তারপরই সত্য খুঁজতে ময়দানে নামেন একদল ব্যক্তি। শেষমেশ খুঁজে পাওয়া যায় ওই বাইকারটিকে। দেখা যায়, তিনি আদতে ৫০ বছরের এক প্রৌঢ় ব্যক্তি। জনপ্রিয় হওয়ার জন্যই ফেসঅ্যাপের সাহায্যে এমনটা করেছিলেন তিনি।

রহস্যের খোলাসা হতেই যদিও ক্ষোভ উগড়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার হতবাক হয়ে গিয়েছেন। কিছু কিছু জন এও মন্তব্য করেন, “এতদিন ধরে কীভাবে বোকা বনে এলাম ভাবতেও পারছি না।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.