ফের রাতের শহরে শুট আউট! গুলি বিদ্ধ ব্যবসায়ী

 ফের রাতের শহরে শুট আউট! গুলি বিদ্ধ ব্যবসায়ী
 ফের রাতের শহরে শুট আউট! গুলি বিদ্ধ ব্যবসায়ী

রাতের কলকাতা যেন ধীরে ধীরে আতঙ্কের সৃষ্টি করছে। রবিবার রাতে দক্ষিণ কলকাতায় ফের এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চলল। গুলি বিদ্ধ অবস্থায় ওই ব্যবসায়ীকে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, আহত ব্যবসায়ী পঙ্কজ সিং (৩৮) একজন ব্যবসায়ী। পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়ি থেকে ফিরছিলেন গতরাতে। সেই সময় গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকেনেমে আসেন ব্যবসায়ী ও তাঁর বন্ধুরা। তাঁদের সঙ্গে ওই দুষ্কৃতীদের বচসা বাঁধে। কেন গাড়ি থামাল তারা, তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি।

এরপরেই অভিযোগ উঠেছে, তখনই বন্দুক বের করে গুলি চালায় দুষ্কৃতীদের মধ্যে একজন। কাঁধে গুলি লাগলে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। বেগতিক বুঝে পালায় ওই দুষ্কৃতীরা। এরপর গাড়িতে থাকা ওই ব্যবসায়ীর বন্ধুরাই তাঁকে হাসপাতালে নিয়ে যায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ।

স্থানীয় সূত্রে খবর, পাঁচটি বাইকে প্রায় তিন জন করে মোট ১৫ জন মত ছিল। তারা প্রথমেই ওই ব্যবসায়ীর গাড়ি ঘিরে ফেলে তাঁকে নামানোর চেষ্টা করে। এরপরেই হাতাহাতি বাঁধে। শুরু হয় বচসা। অন্যদিকে, জানা গিয়েছে, এই ব্যক্তি প্রমোটিংয়ের সঙ্গে যুক্ত। তাই ব্যবসায়িক কারণে শত্রুতা তৈরি হয়েছে কিনা সেই বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ।