ভর সন্ধ্যেবেলায় গুলিতে মৃত্যু রূপান্তরকামীর! শ্যুটআউটের কারণ নিয়ে ধন্ধে পুলিশ

ভর সন্ধ্যেবেলায় গুলিতে মৃত্যু রূপান্তরকামীর! শ্যুটআউটের কারণ নিয়ে ধন্ধে পুলিশ
ভর সন্ধ্যেবেলায় গুলিতে মৃত্যু রূপান্তরকামীর! শ্যুটআউটের কারণ নিয়ে ধন্ধে পুলিশ / প্রতীকী ছবি

ফের ভর সন্ধ্যেবেলায় গুলি চলল শহরে। রবিবার সন্ধ্যার সময় উত্তর দমদম পৌরসভার অন্তর্গত ছোট ফিঙ্গা সাবিত্রী পল্লীতে আচমকাই চলে গুলি। এরপরে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন রূপান্তরকামী মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ইতিমধ্যেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দমদম পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে।

স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধ্যেবেলায় অটো থেকে নেমে বাড়ির দিকে যাচ্ছিলেন রূপান্তরকামী এক মহিলা সুমনা ধর। সে সময় হঠাৎ করেই একদল দুষ্কৃতী বাইকে করে এসে তাকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলে গুলির আঘাতে লুটিয়ে পড়েন তিনি। গোটা ঘটনা ঘটার পরেই হতবাক হয়ে যান এলাকার মানুষজন। তবে সেই ধাক্কা সামলে নিয়ে তৎক্ষণাৎ গুলিবিদ্ধ ওই রূপান্তরকামী কে স্থানীয়রা বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা তাকে সেখানে মৃত বলে ঘোষণা করেন।

এই গোটা ঘটনায় ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে এসে পুরো বিষয়টি খতিয়ে দেখছে নিমতা থানার পুলিশ। ব্যক্তিগত আক্রোশ থেকে খুন নাকি এর পেছনে রয়েছে আরও বড় কোনো কারণ সে বিষয়ে ইতিমধ্যে তদন্ত নেমেছে পুলিশ। কারা ভোর সন্ধ্যেবেলা এভাবে এসে গুলি চালাল সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। ইতিমধ্যেই প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা এবং মৃতার পরিবারের সঙ্গে কথা বলতে শুরু করেছেন তদন্তকারী দল।