নতুন গানের ভিডিও শুটে ব্যস্ত শ্রেয়া ঘোষাল, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও

নতুন গানের ভিডিও শুটে ব্যস্ত শ্রেয়া ঘোষাল, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @shreyaghoshal
নতুন গানের ভিডিও শুটে ব্যস্ত শ্রেয়া ঘোষাল, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @shreyaghoshal

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। সাথে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। লকডাউনের সময় চুটিয়ে সংসার করছিলেন শ্রেয়া। উঠে এসেছে মিষ্টি মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিও। শুধু গান নয় রান্নাতেও পারদর্শী গায়িকা। সেই সময় বহু রান্নার ভিডিও পোস্ট করেন তিনি।

সম্প্রতি বোল্ড অবতারে হাজির সকলের প্রিয় মিষ্টি গায়িকা। পরনে কমলা রঙের ক্রপ টপ এবং সাদা কোর্ট। কোনো একটি শুটের জন্য এই অবতারে সেজেছেন শ্রেয়া। কথায় আছে রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। সকলের প্রিয় শ্রেয়ার মধ্যে এই রূপ এবং গুন দুইই বিদ্যমান। ফটোশুটের এই ভিডিওতে একটু নাচতেও দেখা গেলো গায়িকাকে। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রিয় গায়িকাকে এই অবতারে দেখে মুগ্ধ সকল ভক্তরা।

আরো পড়ুনঃ   ২৪শে পা জাহ্নবীর! বলিউড কাঁপাতে একগুচ্ছ ছবি নিয়ে আসছে শ্রীদেবী কন্যা! দেখে নিন একনজরে