মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল, খোদ অনুরাগীদের জানালেন সুসংবাদ

মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল, খোদ অনুরাগীদের জানালেন সুসংবাদ/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @shreyaghoshal
মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল, খোদ অনুরাগীদের জানালেন সুসংবাদ/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @shreyaghoshal

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

তবে সম্প্রতি আরও একটি দারুন সুসংবাদ দিলেন শ্রেয়া ঘোষাল। শীঘ্রই মা হতে চলেছেন গায়িকা। নিজেই অন্তসত্ত্বা অবস্থায় একটি ছবি পোস্ট করে অনুরাগীদের দিলেন সুখবর। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লিখলেন ” আমি এবং শিলাদিত্য খুব উচ্ছসিত এই সংবাদ আপনাদের দেওয়ার জন্য। আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ দরকার। আমরা আমাদের জীবনে নতুন চ্যাপটার শুরু করতে চলেছি।” এই ছবি পোস্ট হতেই অনুরাগীদের শুভেচ্ছার বর্ষা। এছাড়াও গায়িকা নেহা দুজনকেই জানিয়েছেন শুভেচ্ছা।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। সাথে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। লকডাউনের সময় চুটিয়ে সংসার করছিলেন শ্রেয়া। উঠে এসেছে মিষ্টি মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিও। শুধু গান নয় রান্নাতেও পারদর্শী গায়িকা। সেই সময় বহু রান্নার ভিডিও পোস্ট করেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.