প্রেমদিবসে মধুর কণ্ঠে গান গেয়ে ভক্তদের উপহার দিলেন শ্রেয়া ঘোষাল, মুগ্ধ ভক্তরা

প্রেমদিবসে মধুর কণ্ঠে গান গেয়ে ভক্তদের উপহার দিলেন শ্রেয়া ঘোষাল, মুগ্ধ ভক্তরা/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @shreyaghoshal
প্রেমদিবসে মধুর কণ্ঠে গান গেয়ে ভক্তদের উপহার দিলেন শ্রেয়া ঘোষাল, মুগ্ধ ভক্তরা/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @shreyaghoshal

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। সাথে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। লকডাউনের সময় চুটিয়ে সংসার করছিলেন শ্রেয়া। উঠে এসেছে মিষ্টি মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিও। শুধু গান নয় রান্নাতেও পারদর্শী গায়িকা। সেই সময় বহু রান্নার ভিডিও পোস্ট করেন তিনি।

চলছে প্রেমের মাস। আর সেই মাসে শ্রেয়ার গান ছাড়া কি করে চলে। তাই প্রেম দিবসে ভক্তদের নিজের গলায় গান গেয়ে উপহার দিলেন গায়িকা। তু থোরি দের আউর ঠেহের যা গান গেয়ে শোনালেন তিনি। প্রেম দিবসে এর চেয়ে মিষ্টি উপহার আর কি হতে পারে। আবার ছড়িয়ে পড়লো শ্রেয়ার মধুর কণ্ঠের জাদু। ভক্তদের মন ফের জয় করলেন গায়িকা। মুহূর্তেই ভাইরাল ভিডিও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.