জলকেলিতে মত্ত শ্রেয়া, সুইমিং পুল থেকে ভিডিও পোস্ট গায়িকার, মুহূর্তেই ভাইরাল

জলকেলিতে মত্ত শ্রেয়া, সুইমিং পুল থেকে ভিডিও পোস্ট গায়িকার, মুহূর্তেই ভাইরাল/ Image Instagrammed By Shreya Ghoshal
জলকেলিতে মত্ত শ্রেয়া, সুইমিং পুল থেকে ভিডিও পোস্ট গায়িকার, মুহূর্তেই ভাইরাল/ Image Instagrammed By Shreya Ghoshal

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। সাথে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। লকডাউনের সময় চুটিয়ে সংসার করছিলেন শ্রেয়া। উঠে এসেছে মিষ্টি মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিও। শুধু গান নয় রান্নাতেও পারদর্শী গায়িকা। সেই সময় বহু রান্নার ভিডিও পোস্ট করেন তিনি।

এতদিন মহামারির জন্য বাইরে সেরকম বেরোতে পারেননি কেও। তাই নিউনর্মাল পরিস্থিতিতে একটু বাইরের জগতে এলেন শ্রেয়া। সুইমিং পুলে জলকেলিতে মত্ত গায়িকা। সেই মুহূর্তের ভিডিও পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে। নতুন অবতারে প্রিয় গায়িকাকে দেখে ভক্তদের ভালোবাসার বন্যা নেট দুনিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.