শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল! দেখুন ভিডিওটি

০৫:০৫ পিএম, জুন ১৪, ২০২১

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল! দেখুন ভিডিওটি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। গত ২২ মে তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ইতিমধ্যেই ছেলের ছবি ও ছেলের মান প্রকাশ্যে এনেছেন গায়িকা। ছেলের নাম দিয়েছেন দেবায়ন। আর এদিন করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন শ্রেয়া। আর সেকথা তিনি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে জানান। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/reel/CQF50YcguRX/

উল্লেখ্য আজ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে করোনা ভ্যাকসিন নেওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন শ্রেয়া ঘোষাল। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, দেবায়ান বাড়িতে শান্তিতে ঘুমাচ্ছিল, আমি আজ আমার প্রথম ডোজ টিকা নিতে দ্রুত চলে এসেছি। আমার ডাক্তারদের পরামর্শ অনুযায়ী নতুন মায়েদের কোভিডের জন্য টিকা দেওয়া একেবারেই নিরাপদ। অন্য কারও মতো, যদি আপনি নার্সিং মা হন তবে আপনিও আপনার শট পেতে পারেন।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বাঙালি পরিবারে মেয়ে শ্রেয়া ঘোষাল। নিজের অসাধারণ প্রতিভা ও গায়কীর দৌলতে সারা দেশের সঙ্গীত জগতে নিজের পোক্ত আসন লাভ করেছেন তিনি। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি স্বামী শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এরপর গত মার্চ মাসেই নিজের মা হতে চলার খবর নেটদুনিয়ার সঙ্গে ভাগ করে নেন শ্রেয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের ছবিও দেন তিনি। এবং গত ২২ মে তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।