মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে নেট দুনিয়াকে মুগ্ধ করলেন শ্রেয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

০১:০৯ পিএম, অক্টোবর ২, ২০২১

খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে নেট দুনিয়াকে মুগ্ধ করলেন শ্রেয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় শ্রেয়া। মাঝে মধ্যেই ভক্তদের জন্য নতুন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। সাথে অনেক সময় খালি গলায় ভক্তদের গানও শোনান গায়িকা। বর্তমানে শ্রেয়ার সবটা জুড়ে তার পুত্র দেবায়ন। তাই ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্ত বেশ আনন্দের সঙ্গে উপভোগ করছেন গায়িকা। সম্প্রতি বই হাতে দেবায়নের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন তিনি। এখন থেকেই কি গায়িকা দেবায়নকে পড়াতে শুরু করে দিয়েছে? না না ছেলের সঙ্গে নিজের ছেলেবেলা কে ফিরে পেতে চাইছেন তিনি।

https://www.instagram.com/tv/CUfpwbjjhw4/

ছেলে আর গান এই দুটি নিয়েই ব্যস্ত থাকেন তিনি। কিছুদিন আগেই গেল লতা মঙ্গেশকর জির জন্মদিন। আর তাই শ্রেয়া ঘোষাল নিজের কণ্ঠে ধরলেন লতা জির গাওয়া একটি আইকনিক গান। লতা জির অনুপ্রেরণায় নিজেকে তিল তিল করে বড় করেছে শ্রেয়া। বরাবরই তার মুখে শোনা যায় সেই কথা। সম্প্রতি লতা জি কে শ্রদ্ধা জানিয়ে ধরলেন গান। ৬০ এর দশকের অন্যতম জনপ্রিয় গান " আগার মুঝে মহব্বত হ্যা, মুঝে আপনে গাম সে দো।" এই গানটি খালি গলায় করলেন শ্রেয়া। গানের ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার ভিডিওতে।