শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের?

০২:২৮ পিএম, জুন ২, ২০২১

সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের?

সম্প্রতিই মা হয়েছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। গত ২২ মে, গায়িকার কোল আলো করে এসেছে পুত্র সন্তান। তবে এতদিন নিজের সদ্যোজাত সন্তানকে প্রকাশ্যে আনেননি শ্রেয়া৷ আজ নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সদ্যোজাত ছেলের ছবি সর্বসম্মুখে প্রকাশ করলেন গায়িকা। ছেলের নামও ঠিক করে ফেলেছেন তিনি। নেটনাগরিকদের সঙ্গে শেয়ার করে নেন তা-ও।

আজ নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্বামী শিলাদিত্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন গায়িকা। সেখানেই দেখা যাচ্ছে, দু'জনে হাতে ধরে রয়েছেন সদ্যোজাত সন্তানকে। ওই পোস্টেই শ্রেয়া জানান তাঁদের সন্তানের নাম, 'দেব্যান'। ইনস্টাগ্রামে গায়িকা লেখেন, "আলাপ করুন, দেব্যান মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে এই পৃথিবীতে সে পা রেখেছে৷ তারপরই আমাদের জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে। এখনও যেন স্বপ্নের মতো লাগে পুরোটা। এরকম সুন্দর, অমূল্য এক উপহার পেয়ে শিলাদিত্য এবং আমি সত্যিই কৃতজ্ঞ!"

[caption id="attachment_16747" align="alignnone" width="1000"]সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের? সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের?[/caption]

এরপরই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে গায়িকার পোস্ট। শ্রেয়া এবং শিলাদিত্যকে অভিনন্দন জানিয়ে সদ্যোজাত সন্তানের প্রতি ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সন্তানের আগামী ভবিষ্যতের জন্য শুভ প্রার্থনাও করেছেন সকলে। পাশাপাশি তার সুস্থতা কামনা করেও ভেসে উঠেছে হাজারও মন্তব্য।

[caption id="attachment_16748" align="alignnone" width="1000"]সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের? সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল! কী নাম রাখলেন ছেলের?[/caption]

উল্লেখ্য, গত ২২ মে, সন্তান জন্মের পরও সোশ্যাল মিডিয়ায় নেটনাগরিকদের সঙ্গে সে খবর ভাগ করে নিয়েছিলেন শ্রেয়া। ইনস্টাগ্রামে একটি পোস্টে তিনি লিখেছিলেন, "ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্রসন্তান লাভ করেছি। এই অনুভূতি আমি আগে কোনও দিন হয়নি। আমি, শিলাদিত্য (শ্রেয়ার স্বামী), আর আমাদের পরিবার আনন্দে আত্মহারা।" এছাড়াও নিজেদের ছোট্ট সন্তানকে অসংখ্য প্রার্থনা ও আশীর্বাদে ভরিয়ে দেওয়ার জন্য সকলকে অনেক ধন্যবাদও জানিয়েছিলেন গায়িকা।

https://www.instagram.com/p/CPm_D3TA1H7/?utm_medium=copy_link

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বাঙালি পরিবারের মেয়ে শ্রেয়া ঘোষাল। নিজের অসাধারণ প্রতিভা ও গায়কির দৌলতে সারা দেশের সঙ্গীত জগতে নিজের পোক্ত আসন করে নিয়েছেন তিনি। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি স্বামী শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এরপর গত মার্চ মাসেই নিজের মা হতে চলার খবর নেটদুনিয়ার সঙ্গে ভাগ করে নেন শ্রেয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের ছবিও দেন তিনি। এবার অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন অতিথির প্রথম ছবিও প্রকাশ্যে আনলেন গায়িকা।