শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে

০১:৪৯ পিএম, জুন ৯, ২০২১

‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ঘূর্ণিঝড় ‘ইয়াস’ এর প্রভাবে সুন্দরবনের বহু মানুষ সমস্যায় রয়েছেন। আর এবার তাদের ত্রাণ দিতে গিয়ে প্রাণ হারালেন মুরারিপুকুর রোডের বাসিন্দা লোকনাথ দাস। সুন্দরবনের বিধ্বস্ত মানুষদের জন্য ত্রাণ পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে তিনটি ম্যাটাডোর নিয়ে যাচ্ছিলেন লোকনাথ ও তাঁর সঙ্গীরা। এরপরই ঘটে বিপত্তি। বানতলা লেদার কমপ্লেক্সের সামনে রাস্তার মধ্যে থাকা একটি গর্ত কাটাতে গিয়ে উল্টে যায় একটি ম্যাটাডোর। এই দুর্ঘটনার জেরে প্রাণ হারান লোকনাথ, এবং তাঁর সঙ্গীরা আহত হয়েছেন বলে জানা গেছে। এরপরই লোকনাথের ২ মেয়ের দায়িত্ব নিয়ে পাশে দাঁড়ান মডেল-অভিনেত্রী শ্রেয়া পান্ডে।

প্রসঙ্গত কিছুদিন আগেই মারা গেছেন লোকনাথের বাবা। বাবার মৃত্যুর পর পরিবারের একমাত্র উপার্জনকারী বলে ছিলেন লোকনাথ। আর এবার তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পরিবারে রয়েছে লোকনাথের মা, স্ত্রী (বয়স-২৩), ও দুই মেয়ে। যাদের মধ্যে একজনের বয়স ৪ বছর ও অন্যজনের ৬ মাস। আর পরিবারের এই দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের অন্যতম বর্ষীয়ান নেতা, রাজ্যের মন্ত্রী সাধন পান্ডের মেয়ে শ্রেয়া পান্ডে।

[caption id="attachment_17888" align="alignnone" width="1024"]‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে ‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে[/caption]

উল্লেখ্য শ্রেয়া পান্ডে অভিনয় ও মডেলিং জগতে নিজের পরিচয় গড়ে তুলেছেন। এমনকি সমাজসেবী হিসেবেও তিনি বেশ পরিচিত। বর্তমানে তিনি সেই কাজের প্রতি আরও দৃঢ় হলেন। জানা গেছে উল্টোডাঙার ১৪ নং ওয়ার্ডের বাসিন্দা ছিলেন লোকনাথ দাস। তিনি স্থানীয় তৃণমূল কর্মী কর্মীও ছিলেন বলে জানা গেছে। আর এই তৃণমূল কর্মীর প্রয়ানে তাঁর অসহায় পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন মডেল-অভিনেত্রী শ্রেয়া পান্ডে।

[caption id="attachment_17889" align="alignnone" width="1200"]‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে ‘ইয়াস’ বিধ্বস্তদের ত্রাণ দিতে গিয়ে প্রান হারালেন লোকনাথ দাস! তাঁর ২ মেয়ের দায়িত্ব নিলেন শ্রেয়া পান্ডে[/caption]

শ্রেয়া লোকনাথ দাসের দুই কন্যা দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। উল্লেখ্য এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে লোকনাথের বাড়িতে ছুটে গিয়েছিলেন শ্রেয়া। লোকনাথের মা ও স্ত্রী কে ভরসা যোগান তিনি। এবং লোকনাথের দুই মেয়ে কে বড় করার দায়িত্ব গ্রহণ করেন শ্রেয়া। তাঁর এই কাজে তিনি মানবিকতার নজির গড়েছেন।