“প্যায়ার কারো না” নিজের গানের সঙ্গে রিল ভিডিও বানালেন শ্রেয়া! মুগ্ধ ভক্তেরা

“প্যায়ার কারো না” নিজের গানের সঙ্গে রিল ভিডিও বানালেন শ্রেয়া! মুগ্ধ ভক্তেরা
“প্যায়ার কারো না” নিজের গানের সঙ্গে রিল ভিডিও বানালেন শ্রেয়া! মুগ্ধ ভক্তেরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গোটা বিশ্বকে নিজের গলার জাদুতে মুগ্ধ করে রেখেছেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল। তার সুমধুর কণ্ঠে মোহিত ৮ থেকে ৮০ সকলেই। অনেক ছোটো বয়সে নিজের প্রতিভা একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনতার সামনে তুলে ধরেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া। ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী তার গানে ঠোঁট মিলিয়েছেন। যে কোনো ধরণের গানে সুর মেলাতে সক্ষম এই প্রতিভাবান শিল্পী শ্রেয়া।

সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষ ভাবে সক্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন গানের ভিডিও এবং ছবি নিয়ে উপস্থিত হন নেট দুনিয়ায়। আবার কখনও খালি গলায় গান করে সকলকে বিনোদন দেন অভিনেত্রী। সম্প্রতি তার আরও একটি নতুন গান রিলিজ হয়েছে। প্যায়ার করো না। সেই ইন্সটাগ্রাম এ রিল ভিডিও করে পোস্ট করলেন অভিনেত্রী। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। রূপে লক্ষ্মী এবং গুনে সত্যিই সরস্বতী।

প্রসঙ্গত, গুটি গুটি পায়ে শ্রেয়ার ছেলে দেবায়নের ৬ মাস পূর্ণ। সেই খুশিতেই সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে একাধিক পোস্ট শ্রেয়ার। আবার দিলেন বিশেষ বার্তা। লিখলেন “হাই, আমি দেবায়ন। আমি আজ ৬ মাসে পা দিলাম। বর্তমানে আমি আমার চারপাশের দুনিয়া ঘুরে দেখতে ব্যস্ত। এখন আমি চারিদিকে গান শুনছি, বই পড়ছি যেখানে ছবি দেওয়া আছে। হেসে বেড়াচ্ছি। আর সারাক্ষণ কথা বলে যাচ্ছি মায়ের সঙ্গে। তোমাদের এত ভালোবাসার জন্য ধন্যবাদ।”

দীপাবলিতে ছেলে এবং স্বামীর সঙ্গে মেতে উঠেছিলেন গায়িকা। একগুচ্ছ ছবিও পোস্ট করেন নেট দুনিয়ায়। ছেলের সঙ্গে ম্যাচ করে একই পোশাক পরেন গায়িকা। আদুরে ছবি গুলি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।