শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী

০১:৫৫ পিএম, জুন ১৯, ২০২১

বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ এবার স্বামী অমিত ভাটিয়ার বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ জানিয়ে পুলিসের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলি। গত ১৭ই জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী গাঙ্গুলি। এরপরই অমিত ভাটিয়াকে বাগুইআটির জ্যাংড়া থেকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ।

উল্লেখ্য গত ২রা এপ্রিল দ্বিতিয়বার বিয়ের বন্ধনে আবদ্ধ হন দেবশ্রী গাঙ্গুলি। আর বিয়ের মাত্র আড়াই মাসেই মধ্যেই সম্পর্কে চিড় দেখা দিল। শুভশ্রীর দিদি দেবশ্রী অমিত ভাটিয়াকে বিয়ে করেছিলেন। তবে বিয়ের পর দেবশ্রীর ওপর অত্যাচার করা হয় বলেই অভিযোগ।

[caption id="attachment_19320" align="alignnone" width="1024"]বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী[/caption]

পুলিশ সুত্রে জানা গেছে, বিয়ের ১০ দিন পর থেকেই দেবশ্রীর ওপর অত্যাচার করা হয় বলেই অভিযোগ জানান দেবশ্রী। স্বামী অমিত ভাটিয়ার সঙ্গে তাঁর মা দীপালি ভাটিয়াও যুক্ত রয়েছেন বলেই জানা গেছে। আর এই অত্যাচারের মাত্রা সহ্যের বাইরে যাওয়ায় গত ১৭ই জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী গাঙ্গুলি। বিশ্বাসভঙ্গ, প্রতারণা ছাড়াও আরও বেশকিছু অভিযোগ দায়ের করেছেন দেবশ্রী।

[caption id="attachment_19321" align="alignnone" width="1000"]বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী বিয়ে মাত্র আড়াই মাস! স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী[/caption]

অন্যদিকে পুলিশ দেবশ্রী গাঙ্গুলির অভিযোগের ভিত্তিতে অমিত ভাটিয়ার খোঁজ খবর চালু করে। এরপরই সামনে আসে আরও এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে পূর্বেই অমিত ভাটিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে। এবং তিনি জামিনে মুক্ত রয়েছেন বলেই জানা গেছে।