শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

চৈত্র মাসেই দ্বিতীয় বিয়ে সারলেন শুভশ্রীর দিদি দেবশ্রী! সোশ্যাল মিডিয়ায় উঠে এলো একাধিক ভিডিও

০৫:৫৯ পিএম, এপ্রিল ৭, ২০২১

চৈত্র মাসেই দ্বিতীয় বিয়ে সারলেন শুভশ্রীর দিদি দেবশ্রী! সোশ্যাল মিডিয়ায় উঠে এলো একাধিক ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন। ছেলে ইউভান এর সাথে নানা ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তে নজর কাড়ে নেটিজেনদের। আর এবার তিনি পোস্ট করলেন দিদি দেবশ্রীর দ্বিতীয় বিয়ের কিছু মুহূর্ত। রইলো ফটোগ্যালারি..

https://www.instagram.com/p/CNKj8oBA3CK/

সম্প্রতি শুভশ্রীর দিদি দেবশ্রী দ্বিতীয় বিয়ে করেন। চৈত্র মাসের মত মল মাসেই ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেন দেবশ্রী গাঙ্গুলি ও অমিত ভাটিয়া। ২০১৪ সাল থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্ব ছিল, আর এত বছর পর সেই বন্ধুত্ব বিবাহ বন্ধনে আবদ্ধ করল তাঁদের। বিয়েটা ঘরোয়া ভাবে হলেও আগামী ২৪ এপ্রিল রিসেপসনের অনুষ্ঠান হবে বলে জানা গেছে। আর বিয়ের একগুচ্ছ ছবি ও ভিডিও উঠে এসেছে শুভশ্রীর ইন্সটাগ্রাম পেজে। দিদির বিয়েতে সুভশ্রীও সেজে উঠেছেন অপরূপ রুপে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি গুলি আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছে। দেখে নিন ভিডিওটি..

https://www.instagram.com/p/CNNodExggcf/