আসন্ন নির্বাচনে নন্দীগ্রামে বিজেপি প্রার্থী কী শুভেন্দুই? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে

আসন্ন নির্বাচনে নন্দীগ্রামে বিজেপি প্রার্থী কী শুভেন্দুই? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে
আসন্ন নির্বাচনে নন্দীগ্রামে বিজেপি প্রার্থী কী শুভেন্দুই? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে / ফাইল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। নির্বাচনের আগেই তৃণমূল থেকে দলবদল করে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। আর তারই মধ্যে একজন হলেন শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত শুভেন্দু অধিকারীর দল ত্যাগের পরই তৃণমূলের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। অনেক সভাতেই শুভেন্দু অধিকারী তৃনমূলকে নিশানা করে নানা কথা বলেছেন। আবার তৃণমূল থেকেও অনেকেই নানা সভায় শুভেন্দু অধিকারীকে নিশানা করে কথার তীর ছুঁড়েছেন। উলেখ্য শুভেন্দু অধিকারী অভিষেককে তোলাবাজ ভাইপো বললে, তাঁর উত্তরে অভিষেক মীরজাফর বলে সম্বোধন করেন শুভেন্দু কে।

তবে সামনেই নির্বাচন। আগেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়ে ছিলেন তিনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন। যা তিনি নন্দীগ্রামে সভা করতে গিয়েই জানান। তবে এখনও অজানা রয়ে গেছে বিজেপি থেকে নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর বিপক্ষে কে দাঁড়াবেন। এই নিয়ে আগে থেকে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে বিজেপি এখনও তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেনি।

এপ্রসঙ্গে সুত্র মারফৎ জানা যাচ্ছে, দলের ইচ্ছা নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী প্রার্থী হিসেবে দাঁড়ান। এবিষয়ে গতকাল বিজেপির নির্বাচন কমিটির বৈঠক হয়। অন্যদিকে আজ থেকে হেস্টিংসে বর্ধিত কোর কমিটির বৈঠক শুরু হয়েছে। প্রতিটি আসনের জন্য দুজন করে প্রার্থীর নাম পাঠানো হবে দিল্লি তে। তারপরই চূড়ান্ত সিদ্ধান্ত জানা যবে দিল্লি থেকে। তাই নন্দীগ্রামে কে হতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিপক্ষ, তা নিয়ে জল্পনা থেকেই যাচ্ছে। প্রসঙ্গত শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজ্যবাসী। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.