সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়! গ্রেফতার হলেন সিদ্ধার্থ পিঠানি

সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়! গ্রেফতার হলেন সিদ্ধার্থ পিঠানি
সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়! গ্রেফতার হলেন সিদ্ধার্থ পিঠানি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বছর ঘুরতে না ঘুরতেই সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়! গত বছর ১৪ই জুন মুম্বইয়ের ফ্ল্যাটে রহস্যজনক মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর সুশান্তের নিকটতম বান্ধবী রিয়া চক্রবর্তী সহ অনেকেকেই সিবিআই এর জেরার মুখে পরতে হয়। সুশান্ত মৃত্যু মামলার সাথেই উঠে আসে মাদককান্ড। আর তার জেরে গ্রেফতার হন রিয়া। তারপর প্রায় একমাস জেলবন্দি থাকার পর জামিনে মুক্তি পান তিনি।

উল্লেখ্য আগামী জুন মাসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী। আর তার আগেই অভিনেতার মৃত্যু মামলায় গ্রেফতার হলেন সিদ্ধার্থ পিঠানি। জানা গেছে মুম্বইয়ে তিনি সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন। সুশান্তের পরিচারক নীরজের বয়ান অনুযায়ী, সুশান্ত এর মৃত্যুর পর তার ঝুলন্ত দেহ প্রথম দেখেন সিদ্ধার্থ পিঠানি। এবং তিনিই হাসপাতাল ও পুলিশে খবর দেন বলে জানা গেছে। এছাড়া রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধুও হয়ে ওঠেন সিদ্ধার্থ। সূত্রে জানা যায়, সুশান্তের মৃত্যুর পর ওই বছর রিয়ার কল রেকর্ড থেকে সিদ্ধার্থেরসঙ্গে প্রায় ১০০ বার কথা বলার রেকর্ডও দেখা গেছে।

প্রসঙ্গত সুশান্ত এর মৃত্যুর পর সিবিআই এবং এনসিবি এর নজরে থাকেন তার বহু বন্ধু। তাদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ। একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি জিজ্ঞাসাবাদের জন্য সিদ্ধার্থ কে ডেকেও পাঠায়। সকলেরই জবান বন্দিও রয়েছে তাদের কাছে। আর এবার গ্রেফতার হলেন সিদ্ধার্থ পিঠানি। হায়দ্রাবাদ থেকে এনসিবির হাতে গ্রেফতার হন তিনি। এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানান, মাদকযোগে গ্রেফতার করা হয়েছে সিদ্ধার্থকে। তাঁকে খুব তাড়াতাড়ি আদালতে তোলা হবে বলেও তিনি জানান।