ইমনের বিয়েতে রঙ্গবতী গানে একসঙ্গে তুমুল নাচ সিধু এবং নববধু্র, ভিডিও মুহূর্তেই ভাইরাল

ইমনের বিয়েতে রঙ্গবতী গানে একসঙ্গে তুমুল নাচ সিধু এবং নববধু্র, ভিডিও মুহূর্তেই ভাইরাল / Image Source: Sidhu Facebook Page
ইমনের বিয়েতে রঙ্গবতী গানে একসঙ্গে তুমুল নাচ সিধু এবং নববধু্র, ভিডিও মুহূর্তেই ভাইরাল / Image Source: Sidhu Facebook Page

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। যার কণ্ঠের ছোঁয়ায় বাংলা গানে এসেছে অন্য স্বাদ। প্রাক্তন ছবির তুমি যাকে ভালোবাসো গানের জন্য ইতিমধ্যেই জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান। তারপরই তার লাগামহীন যাত্রা। সম্প্রতি একটি রিয়েলিটি শো তে বিচারকের ভূমিকায় আছেন ইমন।

নতুন বছরের শুরুতেই বিবাহিতদের তালিকায় ইতিমধ্যেই বহু তারকা নিজের নাম লিখিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় এবার নিজের নাম লেখালেন জনপ্রিয় গায়িকা ইমন। কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসলেন ইমন। বিয়ের আসরে চাঁদের হাট। উপস্থিত একাধিক তারকা। বিয়ের আসরে বেশ ফুরফুরে মেজাজে গায়িকা। লাল বেনারসি এবং গা ভর্তি গয়না পরেই দোলালেন কোমর সঙ্গে আবার জনপ্রিয় গায়ক সিধু।

সিধু নিজের ফেসবুক প্রোফাইল থেকে এই নাচের ভিডিও শেয়ার করেন। ভিডিওটি শেয়ার করে সিধু লেখেন “এমন হলে রঙ্গবতী নাচতে আমার কি ক্ষতি”। জনপ্রিয় গান রঙ্গবতিতে কোমর দোলালেন সিধু এবং ইমন দুজনেই। তাদের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। এছাড়াও ইমন টুম্পা গানেও দেদার নেচেছেন বিয়েতে।

আরো পড়ুনঃ   অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?