শেষবারের মত ‘সিডনাজ’ একসঙ্গে ‘অধুরা’ গানের হাত ধরে, পোস্টার প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল

শেষবারের মত 'সিডনাজ' একসঙ্গে 'অধুরা' গানের হাত ধরে, পোস্টার প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল
শেষবারের মত 'সিডনাজ' একসঙ্গে 'অধুরা' গানের হাত ধরে, পোস্টার প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল

জীবনটা সত্যিই খুব অনিশ্চিত। মাত্র ৪০ বছর বয়সে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বলিউড এবং হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বালিকা বধূ প্রমুখ সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন। আর ইতিহাস তৈরি করেছিলেন দেশের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বসের হাউসে। তার হাসি, কান্না, রাগ সবই যেন জুড়ে আছে বিগ বসের ঘরের প্রতিটি কোনায়। একটা রাগী মানুষের ভেতর থেকে কিভাবে একটি শিশু সুলভ ব্যক্তিত্ব বেরিয়ে আসতে পারে তার সাক্ষী বিগ বস হাউস আর সিডনাজ।

শেষবারের মত একসঙ্গে দেখা যাবে সিড নাজের কেমিস্ট্রি। সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ এর শেষ গান অধুরা মুক্তি পেতে চলেছে ২১ শে অক্টোবর। গানে কণ্ঠ দিয়েছেন অন্যতম সেরা গায়িকা শ্রেয়া ঘোষাল। প্রকাশ্যে এল তাদের পোষ্টার। শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল। গায়িকা লেখেন ” তিনি স্টার ছিলেন এবং আজীবন থাকবেন। মিলিয়ন ভক্তদের চোখে সদা উজ্জ্বল হয়ে থাকবে। আমাদের না শেষ হওয়া গান। তবুও পুরো হবে ভক্তদের ভালোবাসায়। ভক্তদের জন্য শেষবারের জন্য সিদ্ধার্থ এবং শেহনাজ এর শেষ গান।”

পোস্ট শেয়ার হতেই চোখে জল অনুরাগীদের। আর শেষ বারের মত একসঙ্গে দেখা যাবে সিডনাজকে। তাদের সম্পর্ক যেমন অধূরা থেকে গেল ঠিক তেমনই এই গান ও রইলো আধুরা। কিছুদিনের মধ্যেই শেহনাজ এর প্রথম ছবি আসতে চলেছে হসলা রাখ। সেই অপেক্ষায় বসে রয়েছেন ভক্তরা।