শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মাঠে চাষে মত্ত শিলাজিৎ! ভিডিও দেখে প্রিয় গায়ককে কি বলে সম্বোধন করলেন ভক্তরা?

০৩:৪৯ পিএম, নভেম্বর ২৪, ২০২১

মাঠে চাষে মত্ত শিলাজিৎ! ভিডিও দেখে প্রিয় গায়ককে কি বলে সম্বোধন করলেন ভক্তরা?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গান হোক অথবা সিনেমা জগত সবেতেই নিজের ছাপ ফেলেছেন শিলাজিৎ। আরও শোনা যাচ্ছে সম্প্রতি বলিউডেও পা রাখতে চলেছেন অভিনেতা। তবে সেসব গ্ল্যমার ওয়ার্ল্ড বাদ দিয়ে গায়কের আরও একটি পরিচয় আছে। আর সেটি হল তিনি বীরভূমের ভূমিপুত্র। মাঝে মাঝেই তাঁকে দেখা যায় বীরভূমের প্রাকৃতিক পরিবেশের সঙ্গে মিশে যেতে। হারিয়ে যেতে। সম্প্রতি তাঁর এমন আচরনের একটি ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে চাষ করতে নেমেছেন গায়ক। তাও আবার ট্রাক্টরে করে নয়। গরুর গাড়িতে করেই চাষে মত্ত শিলাজিৎ।

নিজেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন “ ‘ছোটবেলায় হারু কাকা, সোম মাঝি গরুর পেছনে মই বেঁধে জমি সমান করত। আমি বায়না ধরতাম আমিও চাষ দেব। বাধ্য হয়ে মাঝে মধ্যে কোলে তুলে নিয়ে আমার বায়না মেটাত ওরা। ‘বড় হয়ে গিয়েছি। হারু কাকারা নেই। ট্রাক্টর এখন জায়গা নিয়েছে গরুর। আর আমি বড় হলেও বাচ্চাই আছি।’

https://www.facebook.com/Silajit.Official/videos/223830729887937

অর্থাৎ বোঝায় যাচ্ছে ছোট থেকেই এই পরিবেশের সঙ্গেই বড় হয়েছেন শিলাজিৎ। প্রিয় গায়ককে এই রূপে দেখে আপ্লুত ভক্তরা। তাঁকে সকলেই মাটির মানুষ বলে সম্বোধন করেন। ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তাঁর পোস্ট জুড়ে।