বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বলিউডে পা রাখছেন শিল্পী শিলাজিৎ! অভিনেতা হিসেবে শুরু করবেন জীবনের নতুন অধ্যায়

০৬:৪৩ পিএম, অক্টোবর ১৯, ২০২১

বলিউডে পা রাখছেন শিল্পী শিলাজিৎ! অভিনেতা হিসেবে শুরু করবেন জীবনের নতুন অধ্যায়

সঙ্গীতশিল্পী হিসেবে প্রশংসা কুড়িয়েছেন আগেই। এবার অভিনেতা হিসেবে জীবনের নতুন অধ্যায় শুরু করতে বলিউডে পা রাখতে চলেছেন শিলাজিৎ মজুমদার। এর আগে টলিউডে অভিনয়শিল্পী হিসেবে কাজ করলেও হিন্দি চলচ্চিত্র জগতে এই প্রথম অভিষেক তাঁর। জানা গিয়েছে, বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামের একটি নেটফ্লিক্স স্পাই ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন শিলাজিৎ। ইতিমধ্যেই সেই ওয়েব সিরিজের শুটিংও শুরু হয়ে গিয়েছে।

সূত্রের খবর, সোমবার থেকেই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। আর সেই শুটিংয়ে অংশগ্রহণ করতে ইতিমধ্যেই দিল্লি পৌঁছে গিয়েছেন শিলাজিৎ। সিরিজে তাঁকে দেখা যাবে এক গুপ্তচরের ভূমিকায়। তিনি ছাড়াও সেখানে অভিনয় করছেন টাবু, আলি ফজল ও আশিস বিদ্যার্থীর মতো খ্যাতনামা তারকা। জানা গিয়েছে, বিশাল ভরদ্বাজের এই ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়্যার’ স্পাই থ্রিলারের ছায়ায়। তবে এই সিরিজে প্লট নিয়ে এখনো পর্যন্ত সেভাবে কোনও মন্তব্য করেননি শিলাজিৎ।

https://youtu.be/xcBhgGvgDF0

সম্প্রতি ওয়েব সিরিজের একটি টিজার প্রকাশ্যে এসেছে৷ পাশাপাশি এই সংক্রান্ত একটি ছবিও শেয়ার করেন শিলাজিৎ। তিনি যে বর্তমানে দিল্লিতে তা জানান দিতে দিল্লির বিমানবন্দরে দাঁড়িয়ে বৃষ্টির একটি ভিডিও-ও শেয়ার করেছেন। উল্লেখ্য, এর আগে গায়ক ও গীতিকার হিসেবে দীর্ঘদিন ধরে সুনাম কুড়িয়েছেন বীরভূমের ছেলে শিলাজিৎ। টলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছেন। এবার প্রথম অভিষেক ঘটবে বলিউডে। তাঁর জীবনের এই নতুন অধ্যায়ের সূচনার জন্য উচ্ছ্বসিত অনুগামীরা। শিল্পীকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে। পাশাপাশি শিলাজিৎকে একেবারে নতুন ভূমিকায় দেখতে উৎসুক হয়ে পড়েছেন দর্শকেরাও।