সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ছুটি কাটানোর আনন্দের মাঝেই বিপত্তি! করোনার দুটি টিকা নিয়েও কোভিড পজিটিভ গায়ক শিলাজিৎ

১০:৪৫ পিএম, নভেম্বর ৩০, ২০২১

ছুটি কাটানোর আনন্দের মাঝেই বিপত্তি! করোনার দুটি টিকা নিয়েও কোভিড পজিটিভ গায়ক শিলাজিৎ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ করোনা যেন কিছুতেই পিছু ছাড়তে চাইছে না। করোনা মানুষের জীবনে এনেছে আমুল পরিবর্তন। প্রতিদিনের জীবনযাত্রায় এসেছে ব্যাপক বদল। প্রতিতা মুহূর্ত কাটছে করোনা আতঙ্ককে সঙ্গী করেই। করোনার টিকাও সেই আতঙ্ক কমাতে পারেনি। তার প্রধান কারণ করোনার টিকা নেওয়ার পরেও অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন।

এবার এমনই ঘটনা ঘটল গায়ক তথা অভিনেতা শিলাজিৎ-এর সঙ্গেও। অবশ্য টলিপাড়ায় শিলাজিৎ প্রথম ব্যক্তি নন, যিনি করোনার দুটি টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছে। এই তালিকায় টলিপাড়ার অনেকেই রয়েছেন। এই মুহূর্তে গায়ক শিলাজিৎ বীরভূমে নিজের গ্রামে রয়েছেন। আর সেখান থেকে গ্রাম্য পরিবেশের বিভিন্ন মনোরম সৌন্দর্য,সেখানের বিভিন্ন মুহুর্তের ছবি ভক্তদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন এই তারকা।  ছুটির আমেজে সময় কাটাচ্ছিলেন এই গায়ক। কিন্তু আচমকাই তিনি জ্বরে আক্রান্ত হন। করোনার ডবল ডোজ নেওয়ার পরই তিনি করোনায় আক্রান্ত হন। বিগত ২ দিন ধরেই তিনি বুঝতে পারছিলেন শরীর ঠিক নেই। খাওয়ার স্বাদ পাচ্ছিলেন না। কোনও গন্ধও পাচ্ছিলেন না। সঙ্গে জ্বর জ্বর ভাবও ছিল। এই পরিস্থিতিতে দেরি না করে, গায়ক সাততাড়াতাড়ি করোনা পরীক্ষা করান। যার রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য এর আগেও একবার শরীরে অস্বস্তি থাকায় এবং করোনার বেশ কিছু লক্ষণ থাকায় করোনার পরীক্ষা করান। কিন্তু তখন এই রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু এবার আর রেহাই মিলল না। গায়কের ছুটির আনন্দে কাটা হয়ে উঠল করোনা। আগামী কয়েকদিন ঘরবন্দি অবস্থাতেই কাটাতে হবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

এদিকে, শিলাজিৎ মজা করে জানান, ‘যতই আমরা বি পজিটিভ, বি পজিটিভ বলি না কেন, সব ঘেঁটে যায়। আমার বন্ধুরা আমাকে নিয়ে মজা করে বলত, আমার নাকি কখনও করোনা হবে না। আমি তো শুধু ভাবছি করোনার দুটো টিকা নেওয়ার পরেও কী করে এমন হল।’