“বিয়ের পর কি ওঁর স্বামী মারা গেল?”-ইমনের সিঁদুরহীন ছবিতে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হলেন গায়িকা

Image Source: Screengrab from Facebook Posted By Iman Chakraborty

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় পুরস্কার জয়ী জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। পাত্র সুরকার নীলাঞ্জন ঘোষ। বিয়ের আসরে বসেছিল চাঁদের হাট। বিয়ের পর দিন কয়েক ছুটি কাটানোর পরেই সম্প্রতি দু’জনে ফিরে গিয়েছেন নিজেদের কাজের জগতে। বর্তমানে ইমন ব্যস্ত ছোট পর্দার জনপ্রিয় গানের প্রতিযোগিতা ‘সারেগামাপা’ নিয়ে। সেখানে তিনি বিচারকের আসনে। এবার সেই শো’র ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হলেন গায়িকা।

সম্প্রতি নিজের ফেসবুক পেজে নিজের দুটি ছবি পোস্ট করেন ইমন। ছবি গুলি তোলা হয়েছিল ‘সারেগামাপা’র সেটেই। সেই ছবি ঘিরেই ট্রোলিংয়ে মেতে উঠলেন নেটদুনিয়ার কিছু মানুষ। ছবি দুটিকে ইমন নীল রঙের পোশাকে সঙ্গে অক্সিডাইজ গয়নায় সাজিয়েছিলেন নিজেকে। সুন্দর করে গোছানো চুল বাঁধা থাকলেও সিঁথিতে ছিল না সিঁদুরের লেশ মাত্র। হাতে শাখা পলাও পরেননি তিনি। তা নিয়েই নেটিজেনের একাংশ ক্ষোভে ফেটে পড়েছেন।

তুহিন শুভ্র নামক এক ব্যক্তি নোংরা মন্তব্যও করে বসেন। ইমন কে উদ্দেশ্য করে তিনি লেখেন,’বিয়ে কবার পর ওনার স্বামী কবে মারা গেল? নাকি সিঁদুর ওর ফ্যাশানে সাথে যায়নি?’ এই মন্তব্য ঘিরে যথারীতি হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। স্বপক্ষ এবং বিপক্ষ- দুই পক্ষেই মন্তব্যের ঝড় ওঠে। ইমনকে সমর্থন করে বেশ কিছু নেটিজেন বক্তব্য রাখেন, গায়িকা নিজের ইচ্ছে মতো যা খুশি করতে পারেন। অন্য কারোর অধিকার নেই তাতে নাক গলানোর। এদিকে ইমনও বেশ বিরক্ত হয়ে পড়েন এই ঘটনায়।

সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনাটির উল্লেখ করে ইমন লেখেন,’আমি শুধু জানতে চাই এরা এখনও বেঁচে আছে কেন? নোংরামির একটা সীমা থাকা উচিৎ! আমি বিরক্ত হয়ে গিয়েছি’। তারপরই তাঁকে সমর্থন জানিয়ে পাশে এসে দাঁড়ান বহু মানুষ। ঘটনাটিকে পাত্তা না দিয়ে মানসিক ভাবে ইমনকে শক্ত থাকারও পরামর্শ দেন অনেকে। যদিও এরপর তুহিন শুভ্রর তরফ থেকে আর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন আগেও এক স্টেজ শো করতে গিয়ে শাঁখা-পলা-সিঁদুর না পরা নিয়ে জনগণের কটাক্ষের মুখে পড়েছিলেন ইমন। তখনও তিনি জানান, শাখা-পলা পরলেই ভালোবাসার প্রমাণ হয় না। তাই তৃতীয় কারোর কথাকে তিনি বিন্দুমাত্র পাত্তা দিতে রাজি নন। তবে বারংবার একই ঘটনায় স্বাভাবিক ভাবেই যে তিনি বিরক্ত, গায়িকার সাম্প্রতিক পোস্টই তার প্রমাণ।

আরো পড়ুনঃ   জনপ্রিয় কার্টুন 'টম & জেরি' থেকে অনুপ্রাণিত হয়ে গালিচা তৈরি করলেন ফ্লোরিডার শিল্পী! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়