বেবি বাম্প নিয়েই জিম করছেন গায়িকা নীতি মোহন, ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল

বেবি বাম্প নিয়েই জিম করছেন গায়িকা নীতি মোহন, ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল
বেবি বাম্প নিয়েই জিম করছেন গায়িকা নীতি মোহন, ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @neetimohan18

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম স্থানে রয়েছে ইন্সটাগ্রাম। ইন্সটাগ্রামের মাধ্যমে তারকারা তাদের কথা তাদের ভক্তদের কাছে পৌঁছে দেয়। আর এভাবেই তাঁরা আরও জনপ্রিয় হয়ে উঠছে নেটিজেনদের কাছে। সম্প্রতি জনপ্রিয় গায়িকা নীতি মোহন একটি খুশি খবর দেন ইন্সটাগ্রামে। তিনি প্রায় দুসপ্তাহ আগে তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ১+১=৩ লিখে জানান তিনি মা হতে চলেছেন। আর এই খুশির খবর শুনে তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

https://www.instagram.com/reel/CL_Z_Q7H4HW/?

আর এই পরই বৃহস্পতিবার তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আরও একটি ভিডিও পোস্ট করে। তিনি বেবি বাম্প নিয়ে বেশ সাবধানে জিম করছেন, তা দেখা যায় ভিডিও জুড়ে। নিজেকে ও হবু শিশুকে ফিট রাখতেই তিনি শরীরচর্চা করছেন যত্ন সহকারে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মুহূর্তে ঝড় তুলেছে। ভিডিও দেখে নীতির বোন তথা জনপ্রিয় নৃত্যশিল্পী শক্তি মোহন হার্ট ইমোজি দিয়ে ‘ফিট মম্মা’ লিখে কমেন্টও করেছেন।

প্রসঙ্গত ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি নীহার পান্ডিয়া ও নীতি মোহন এর বিবাহ হয়। হায়দরাবাদের ফলকনামা প্যালেসে তাদের বিয়ের অনুষ্ঠান বেশ ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল। তারপরই তাঁরা তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে তাঁরা মা-বাবা হতে চলেছে এই খবর ঘোষণা করে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.