OTT-এর পর্দায় একসঙ্গে ‘ক্যাকটাস’ খ্যাত সিধু এবং ‘রসগোল্লা’ খ্যাত অবন্তিকা! কেমন চলছে শুটিং?

OTT-এর পর্দায় একসঙ্গে 'ক্যাকটাস' খ্যাত সিধু এবং 'রসগোল্লা' খ্যাত অবন্তিকা! কেমন চলছে শুটিং?
OTT-এর পর্দায় একসঙ্গে 'ক্যাকটাস' খ্যাত সিধু এবং 'রসগোল্লা' খ্যাত অবন্তিকা! কেমন চলছে শুটিং?

গানের পাশাপাশি অভিনয় জগতেও পা রেখেছিলেন বহুদিন। এবার ওয়েব সিরিজেও আত্মপ্রকাশ ঘটল ‘ক্যাকটাস’ খ্যাত গায়ক সিধুর। এই প্রথম OTT প্ল্যাটফর্মে একসঙ্গে আসতে চলেছেন সিধু এবং ‘রসগোল্লা’ খ্যাত অভিনেত্রী অবন্তিকা বিশ্বাস৷ নতুন একটি ওয়েব সিরিজে স্ক্রিন শেয়ার করবেন দু’জনে৷ সেখানে প্রথমবার দর্শকদের সামনে পুলিশের ভূমিকায় ধরা দেবেন সিধু। এছাড়াও আরও বহু গুণী শিল্পীদের দেখা যাবে অভিনয়ে।

স্বভূমী এন্টারটেনমেন্টের ব্যানারে তৈরী হচ্ছে এই সিরিজ। নাম ‘মুখোশ’। জানা গিয়েছে এটি একটি ক্রাইম থ্রিলার। যার পরতে পরতে রয়েছে রহস্যের আভাস। ৬ টি এপিসোডের এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন বিশিষ্ট শিশু চিকিৎসক ড: প্রবীর কুমার ভৌমিক। পরিচালনার দায়িত্বে রয়েছেন তুহিন সিনহা। চিত্রগ্রহণে রয়েছেন পার্থ রক্ষিত।

সিরিজটির চমক অবশ্যই সিধু৷ এখানে তাঁকে একজন সিবিআই অফিসারের ভূমিকায় দেখা যাবে। সিরিজে ঘটে যাওয়া একটি খুনের তদন্ত করবেন তিনি। মুখোশের আড়ালে লুকিয়ে থাকা মুখের সন্ধানেই শুরু হবে সেই অভিযান। সিরিজের আরেকটি উল্লেখযোগ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী অবন্তিকা বিশ্বাস৷ যিনি এর মধ্যেই ‘রসগোল্লা’ ছবিতে মন জয় করেছেন দর্শকদের। এছাড়াও এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে দিব্যেন্দু শেখর দাস,লামা, তমাল রায় চৌধুরী সহ অভিনয় জগতের বহু চেনা মুখকেই।

সম্প্রতিই শেষ হয়েছে ‘মুখোশ’-এর শুটিং। তবে মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। জানা গিয়েছে, খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম ফ্লিক্সবাগে দর্শকদের সামনে আসতে চলেছে এই সিরিজ। তার জন্য কিছুদিন অপেক্ষা তো করতেই হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.