বাড়িতে গেল নিমন্ত্রনপত্র! অমিত শাহের সভাতেই কি বিজেপিতে যোগ দেবেন শিশির অধিকারি?

বাড়িতে গেল নিমন্ত্রনপত্র! অমিত শাহের সভাতেই কি বিজেপিতে যোগ দেবেন শিশির অধিকারি?
বাড়িতে গেল নিমন্ত্রনপত্র! অমিত শাহের সভাতেই কি বিজেপিতে যোগ দেবেন শিশির অধিকারি?

বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছিল আগে। এবার সেই জল্পনা আরো খানিকটা প্রবল হলো শনিবার কাঁথির শান্তি কুঞ্জে আমন্ত্রণপত্র পৌছাবার পর। এর পরেই গুঞ্জন উঠতে শুরু করেছে আগামীকাল রবিবার কাঁথিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় থেকেই গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী।

বিজেপি সূত্রে খবর শনিবার কাছেই শিশিরবাবুর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। সেখানেই তাঁর হাতে আগামীকাল স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ পত্র তুলে দেন তিনি। অন্যদিকে ইতিমধ্যেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে গেরুয়া শিবিরে যোগদান নিয়ে শিশিরবাবু কথা হয়ে গিয়েছে বলে খবর দলীয় সূত্রে।

গত বছরের ডিসেম্বরে সমস্ত জল্পনার অবসান করে শুভেন্দু অধিকারী গেরুয়া শিবিরে যোগদানের পর থেকেই তৃণমূলের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরতে শুরু করেছিল অধিকারী পরিবারের। দলের বিশিষ্ট পদে থেকেও বারবার প্রকাশ্যে দল বিরোধী মন্তব্য করেছেন শিশিরবাবু। এর পরেই জোরালো হয়েছে তার গেরুয়া শিবিরে যোগদানের প্রসঙ্গ।

তবে গেরুয়া শিবিরে যোগদান এর কথা প্রকাশ্যে না জানালেও বারবার এড়িয়ে গেছেন তিনি সেই কথা। তার বাড়িতে লকেট চট্টোপাধ্যায়ের দেখা করতে যাওয়া আরো খানিকটা উস্কে দিয়েছিল সেই জল্পনাকে। যদিও সেই সাক্ষাৎকে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেছেন উভয়পক্ষ।

জানা যাচ্ছিল আগামী বুধবার কাঁথি থেকে প্রধানমন্ত্রীর সভাতে বিজেপিতে যোগ দেবেন শিশিরবাবু। নির্বাচনের আগে এতদিন অপেক্ষা করতে নারাজ তার ছেলে। তাই তড়িঘড়ি আগামীকালই বিজেপিতে যোগ দিচ্ছেন শিশির অধিকারী। এদিকে তিনি যদি বিজেপি তে যান তবে তৃণমূলের হয়ে তিনি যে সাংসদ পদে রয়েছেন তা খারিজ হয়ে যাবে দলত্যাগ বিরোধী আইনে। সে ক্ষেত্রে আবার উপনির্বাচন করানো হতে পারে কাঁথির আসনে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.