করোনা কাড়ল প্রাণ! টুইট করে ছেলের মৃত্যু সংবাদ জানালেন বাবা

করোনা কাড়ল প্রাণ! টুইট করে ছেলের মৃত্যু সংবাদ জানালেন বাবা
করোনা কাড়ল প্রাণ! টুইট করে ছেলের মৃত্যু সংবাদ জানালেন বাবা

করোনা একের পর এক প্রাণ কাড়ছে। রেহাই মিলছে না রাজনৈতিক ব্যক্তিত্বদেরও। করোনার দ্বিতীয় ঢেউয়ে এবার প্রাণ গেল সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশীষ ইয়েচুরির। বৃহস্পতিবার সকালেই মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৩৪ বছর।

এদিন সকালে নিজের টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে নিজের ছেলের মৃত্যু সংবাদ জানান সীতারাম ইয়েচুরি। তিনি লেখেন, “গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, আজ সকালে করোনায় আমি আমার বড় ছেলে আশিস ইয়েচুরিকে হারিয়েছি। যাঁরা তাঁর চিকিৎসা করেছেন তাঁদের ধন্যবাদ জানাই। যে সমস্ত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পরিচ্ছন্নতাকর্মী ও অন্যান্যরা আমাদের পাশে দাঁড়িয়েছেন তাঁদের ধন্যবাদ।”

পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আশীষ। মূলত করোনা আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। প্রথমে গুরুগ্রামের হোলি ফ্যামেলি হাসপাতালে ভর্তি করা হয়।পরে অবস্থার অবনতি হলে মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এদিন সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ১৫ হাজার ৭৩৫ জন। দেশে দৈনিক করোনা আক্রান্তে নয়া রেকর্ড। করোনার দ্বিতীয় ঢেউ দেশের দৈনিক মৃত্যুর সংখ্যাকেও বাড়িয়ে দিয়েছে। ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২,১০১ জনের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.