বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ডুমুরজলা হেলিপ্যাডের অদূরে উদ্ধার কঙ্কাল! চাঞ্চল্য এলাকায়

০৯:২৩ এএম, জুলাই ১৭, ২০২১

ডুমুরজলা হেলিপ্যাডের অদূরে উদ্ধার কঙ্কাল! চাঞ্চল্য এলাকায়

ফের উদ্ধার হল কঙ্কাল। এবার ঘটনাস্থল হাওড়ার ডুমুরজলা। শুক্রবার রাতে ডুমুরজলা হেলিপ্যাড থেকে কিছুটা দূরে ঝোপ থেকে উদ্ধার হয় মাথার খুলি ও হাড়গোড়।প্রাথমিক অনুমান এগুলো মানুষের কঙ্কাল। এই ঘটনায় চাঞ্চল্য দালালপুকুর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, কিছুদিন ধরেই দালালপুকুর এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় তাদের সন্দেহ হয়। এরপরেই শুক্রবার সেখানে খুলি দেখতে পেয়ে তারাই পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে আসে চ্যাটার্জিহাট থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান মৃতদেহটি অনেকদিন ধরে ওই জায়গায় পড়েছিল।

[caption id="attachment_22690" align="alignnone" width="1040"] ডুমুরজলা হেলিপ্যাডের অদূরে উদ্ধার কঙ্কাল! চাঞ্চল্য এলাকায়[/caption]

এদিকে, পুলিশ সূত্রে খবর শুক্রবার বিকালে হাওড়া পুরসভার কর্মীরা রাস্তার ধারে নর্দমা পরিষ্কার করার সময় ঝোপের মধ্যে মানুষের খুলি দেখতে পায়। পুলিশের উপস্থিতিতে ওই কর্মীরা আশপাশের জঙ্গল পরিষ্কার করলে বেশকিছু হাড়গোড় উদ্ধার হয়।পরে পচে গিয়ে খুলি ও হাড় বেরিয়ে পড়ে। ইতিমধ্যেই ওই খুলি ও হাড় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কলকাতায় স্ট্যান্ড রোডের এক পরিত্যক্ত কারখানা থেকে কঙ্কাল উদ্ধার হয়েছিল। পরিত্যক্ত এই বাড়িটি একটি গোডাউন ছিল। তবে বেশ কিছু বছর আগে সেখানেআগুন লাগে। এর পর থেকে বাড়িটিতে যাতায়াত ছিল না কারোর। অপরদিকে বাড়িটির পাশে ওপর একটি বাড়িতে পাঁচিল ভেঙে যাওয়ায় সেখানে তা মেরামতির কাজ চলছিল। সেই সময়ই মিস্ত্রীরা দেখতে পান ছাদে ছড়িয়ে রয়েছে হাড় গোর। এরপরেই উত্তর বন্দর থানায় খবর দেন তাঁরা। ঘটনাস্থলে পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে।