মাত্র ৩ টাকায় ত্বক হবে মসৃন ও চকচকে! কিভাবে, জেনে নিন

মাত্র ৩ টাকায় ত্বক হবে মসৃন ও চকচকে! কিভাবে, জেনে নিন
মাত্র ৩ টাকায় ত্বক হবে মসৃন ও চকচকে! কিভাবে, জেনে নিন

বর্তমান সময়ে সকল ব্যক্তিই নিজের সৌন্দর্য নিয়ে যথেষ্ট সচেতন থাকেন। নিজের ত্বক এবং চুল সুন্দর রাখতে কত যত্নই তো করেন একজন নারী। কখনও ব্যাবহার করতে হয় বাজার চলতি প্রসাধনী আবার কখনও কাজ চালাতে ঘরোয়া টোটকা।

কিন্তু তবুও এগুলো যে সঠিক ও ভাল ফলই দেবে তার কোনও নিশ্চয়তা আশা করা যায় না। আর বাজারের প্রসাধনী দ্রব্য ব্যবহার করে অবেকসময় সুফল তো মেলেইনি বরং আগে যতটুকু ত্বকের ঔজ্জ্বল্য ছিল তাও নষ্ট হয়ে গিয়েছে এমন ঘটনাও প্রচুর দেখা যায়।

কিন্তু আজ আপনাদের জানাবো কিভাবে নিশ্চিত ভাবে আপনি ত্বক এবং চুল সুন্দর করতে পারবেন। সবার প্রথমে আপনি যা করবেন তা হলো, যে কোন মেডিসিনের দোকানে পেয়ে যাবেন ভিটামিন ই এর ক্যাপসুল। যার একটির দাম হবে মাত্র তিন টাকা। বেশ কয়েকটি ক্যাপসুল কিনে আনুন।

আর প্রতিরাতে ভাল করে মুখ পরিস্কার করে ওই ভিটামিন ই ক্যাপসুল ছিদ্র করে ওর ভেতরে থাকা তরল বের করে নিন একটি পরিষ্কার পাত্রে। এবার এই তরলের সাথে মেশান কিছুটা বাদাম তেল।এবার এই মিশ্রণ সারা মুখে হালকা হাতে ম্যাসাজ করে শুয়ে পড়ুন। পরদিন সকালে উঠে হালকা গরম জলে নিজের মুখ ধুয়ে নিন। প্রতিদিন এই কাজ করার এক সপ্তাহের মধ্যে তফাৎটা আপনি নিজেই দেখতে পাবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.