স্কুটার চালককে ধরলেন ট্রাফিক পুলিশ! হাস্যকর ভিডিও শেয়ার করে মজায় মাতলেন স্মৃতি ইরানি

স্কুটার চালককে ধরলেন ট্রাফিক পুলিশ! হাস্যকর ভিডিও শেয়ার করে মজায় মাতলেন স্মৃতি ইরানি / Image Source- Screengrab from Video Instagrammed By @Smriti Irani
স্কুটার চালককে ধরলেন ট্রাফিক পুলিশ! হাস্যকর ভিডিও শেয়ার করে মজায় মাতলেন স্মৃতি ইরানি / Image Source- Screengrab from Video Instagrammed By @Smriti Irani

দেশের মন্ত্রীসভায় টেক্সটাইল এবং মহিলা ও শিশু বিকাশের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ স্মৃতি ইরানি৷ রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বচ্ছল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই তার ফলোয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইনস্টাগ্রাম জাতীয় প্ল্যাটফর্মে প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও ছাড়িয়েছে ১ মিলিয়নের বেশি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি একটি মজার ভিডিও শেয়ার করেছেন স্মৃতি ইরানি। যা দেখে হাসিতে গড়িয়ে পড়েছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে জোরে স্কুটি চালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে ধরলেন ট্রাফিক পুলিশ। এরপর স্কুটিচালকের কাছ থেকে একের পর এক দাবী করতে থাকেন পুলিশ। প্রথমে লাইসেন্সে, তারপর গাড়ির বীমা এমনকি এরপর ইলেকট্রিসিটি বিলও চেয়ে বসেন পুলিশটি। সবই দেখান স্কুটি চালক। তাতেও পুলিশটির মন ভরে না। শেষমেশ সিবিএসসি বোর্ডের প্রশ্নপত্রও চেয়ে বসলেন তিনি।

এরপর স্কুটিচালকটি তাও বের করে দেখালেন। সব দেখে সন্তুষ্ট হয়ে ট্রাফিক পুলিশ এরপর জিজ্ঞেস করলেন, চালকের কাছে যখন সবই রয়েছে, তিনি এত জোরে কেন স্কুটি চালাচ্ছিলেন? শুনে চালকটি যা উত্তর দিয়েছেন, তা শুনেই হাসির রোল নেটদুনিয়ায়। চালকটি বলেন, তার মোবাইলের চার্জ শেষ। আর চার্জার বাড়িতেই ফেলে এসেছেন তাই তা নিতেই বাড়িতে ছুটছেন তিনি।

প্রসঙ্গত, ভিডিওটি জনপ্রিয় ইউটিউবার আশিস চাঁচলানির বানানো একটি মজার ভিডিও। এটি আসলে বাস্তবে ঘটেনি। পুরোটাই মজার ছলে বানানো। আর সেই ভিডিওই শেয়ার করে হাসি-মজায় মাতলেন স্মৃতি ইরানি। পাশাপাশি নেটিজেনদেরও মনোরঞ্জন করলেন। আশিস চাঁচলানি নিজেও বেশ আপ্লুত কেন্দ্রীয় মন্ত্রীর এহেন কর্মকাণ্ডে। ভিডিওটির নিচে ‘শেয়ার করার জন্য ধন্যবাদ’ এ মন্তব্যও করেছেন তিনি।

ইতিমধ্যেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে উঠেছে নেটমাধ্যমে। লাখ লাখ মানুষ দেখেও ফেলেছেন তা। সপ্তাহের মাঝে মেজাজকে ফুরফুরে করে তোলার জন্য স্মৃতিকে ধন্যবাদও জানিয়েছেন অনেকে। পাশাপাশি আশিস চাঁচলানির ভিডিওটির প্রশংসাও করেছেন নেটিজেনরা।