‘২০ বছরের বন্ধুত্বের জন্য ধন্যবাদও যথেষ্ট নয়’- বিবাহবার্ষিকীতে স্বামীকে ঘিরে আবেগঘন পোস্ট স্মৃতি ইরানির!

'২০ বছরের বন্ধুত্বের জন্য ধন্যবাদও যথেষ্ট নয়'- বিবাহবার্ষিকীতে স্বামীকে ঘিরে আবেগঘন পোস্ট স্মৃতি ইরানির! / Image Source- Screengrab from Video Instagrammed By @smritiiraniofficial
'২০ বছরের বন্ধুত্বের জন্য ধন্যবাদও যথেষ্ট নয়'- বিবাহবার্ষিকীতে স্বামীকে ঘিরে আবেগঘন পোস্ট স্মৃতি ইরানির! / Image Source- Screengrab from Video Instagrammed By @smritiiraniofficial

দেশের মন্ত্রীসভায় টেক্সটাইল এবং মহিলা ও শিশু বিকাশের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ স্মৃতি ইরানি৷ রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বচ্ছল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই তার ফলোয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইনস্টাগ্রাম জাতীয় প্ল্যাটফর্মে প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও ছাড়িয়েছে ১ মিলিয়নের বেশি।

প্রসঙ্গত, আজ স্মৃতি ইরানি এবং তাঁর স্বামী যুবিন ইরানির ২০-তম বিবাহবার্ষিকী। সেই উপলক্ষ্যে ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন তিনি। সেখানে নিজের স্বামীকে উদ্দেশ্য করে স্মৃতি লিখেছেন, “২০ বছরের এই বন্ধুত্বে নিয়মিত স্ত্রীকে ছেড়ে থাকা বা ঘর সামলানোর মতো কাউকে ছাড়াই সহজভাবে কাটিয়ে দিলে তুমি। আমি যাতে আমার স্বপ্নগুলিকে পূরণ করতে পারি, সেই প্রচেষ্টায় তুমি সর্বদা সামিল ছিলে। এর জন্য কি যথেষ্ট ধন্যবাদটুকুও জানাতে পেরেছি আমি? মনে হয় তার দরকারও নেই। কারণ বন্ধুত্বে সরি আর ধন্যবাদের জায়গা নেই।”

সেই সঙ্গে স্মৃতি আরও যোগ করেন, “আমি বরাবরই ফিল্মি। কিন্তু তুমি একদম শান্ত নদীর মতো৷ বেশি উচ্ছ্বাস নেই কিছুতেই। এভাবেই দুজন বিপরীত স্বভাবের মানুষ ২০টা বছর কাটিয়ে দিলাম। শুভ বিবাহবার্ষিকী। তোমাকে ভীষণ ভালোবাসি।” লেখাটির সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী একটি ভিডিও ক্লিপও শেয়ার করেছেন। যেখানে স্বামীর সঙ্গে আনন্দঘন মুহূর্তের কিছু কোলাজ ছবিতে দেখা যাচ্ছে স্মৃতিকে। বেশ কিছু ছবিতে তাঁদের তিন সন্তানকেও দেখা যাচ্ছে। আদুরে, মিষ্টি এই ভিডিওটির মাধ্যমেই স্বামীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

ভিডিও শেয়ার করা মাত্রই নেটমাধ্যমে নিমেষে ভাইরাল হয়ে যায়। তা দেখে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন স্মৃতির অনুরাগীরা। তাঁদের শুভেচ্ছাবার্তায় ভরে ওঠে মন্তব্য বিভাগ। স্মৃতি এবং যুবিন যেন এভাবেই আরও বহু বছর একসঙ্গে কাটাতে পারেন, সেই আশাতেও বুক বেঁধে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.