শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

'মাস্ক আর সিট বেল্ট পরো'- ইনস্টাগ্রামে বার্তা দিলেন স্মৃতি ইরানি! কমেন্টে কী লিখলেন সোনু সুদ? দেখে নিন

০৭:৩২ পিএম, মার্চ ৬, ২০২১

'মাস্ক আর সিট বেল্ট পরো'- ইনস্টাগ্রামে বার্তা দিলেন স্মৃতি ইরানি! কমেন্টে কী লিখলেন সোনু সুদ? দেখে নিন

দেশের মন্ত্রীসভায় টেক্সটাইল এবং মহিলা ও শিশু বিকাশের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ স্মৃতি ইরানি৷ রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বচ্ছল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই তার ফলোয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইনস্টাগ্রাম জাতীয় প্ল্যাটফর্মে প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও ছাড়িয়েছে ১ মিলিয়নের বেশি।

গত শনিবার, ইনস্টাগ্রামে দুটি সেলফি শেয়ার করেছেন তিনি। প্রথম সেলফিটিতে দেখা যায় ফুল ছাপ শাড়ি পরে মাস্ক ছাড়াই রয়েছেন স্মৃতি। পরের সেলফিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে সিল বেল্টের পাশাপাশি মাস্কও পরেছেন তিনি। ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে স্মৃতি লেখেন, "লুকস পে মাত যাও, মাস্ক আউর সিট বেল্ট লাগাও!" অর্থাৎ চেহারা দিয়ে বিচার করো না, মাস্ক এবং সিট বেল্ট পরো।

দেখুন পোস্টটি:

[embed]https://www.instagram.com/p/CMD5BkpHmXy/?utm_source=ig_web_copy_link[/embed]

বর্তমানে দেশ ছেড়ে যে এখনও বিদায় নেয়নি করোনা, সে কথা মনে করিয়েই ক্যাপশনে এমন কথা লিখেছেন স্মৃতি। যেহেতু করোনার প্রকোপ এখনও জারি রয়েছে, তাই জনসাধারণের উচিৎ মাস্ক ব্যবহার করা। ক্যাপশনের মাধ্যমে এমনই এক বার্তা দিতে চেয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

ছবিদুটি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে। দিব্যা শেঠ শাহ, সোনু সুদ ও আশকা গোরাদিয়া সহ নামী সেলিব্রেটিরাও মন্তব্য করেছেন তাতে। সোদু সুদ, স্মৃতির ক্যাপশনটিকে একপ্রকার সমর্থন জানিয়েই লিখেছেন "যো হুকুম" অর্থাৎ যথা আজ্ঞা! এছাড়াও স্মৃতির অন্যান্য ফলোয়াররাও বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন তাঁর ইনস্ট্রাগ্রামের পোস্টটি।

[caption id="attachment_4904" align="alignnone" width="900"]'মাস্ক আর সিট বেল্ট পরো'- ইনস্টাগ্রামে বার্তা দিলেন স্মৃতি ইরানি! কমেন্টে কী লিখলেন সোনু সুদ? দেখে নিন / Image Source- Instagrammed By @smritiiraniofficial & @sonu_sood 'মাস্ক আর সিট বেল্ট পরো'- ইনস্টাগ্রামে বার্তা দিলেন স্মৃতি ইরানি! কমেন্টে কী লিখলেন সোনু সুদ? দেখে নিন / Image Source- Instagrammed By @smritiiraniofficial & @sonu_sood[/caption]