শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শরীর চর্চায় মনোনিবেশ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির! ছবি পোষ্ট করে কি লিখলেন তিনি?

০৪:৪০ পিএম, আগস্ট ৬, ২০২১

শরীর চর্চায় মনোনিবেশ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির! ছবি পোষ্ট করে কি লিখলেন তিনি?

শরীর চর্চায় গা ভাসিয়েছেন বহু সেলেব, তবে এই ক্ষেত্রে যিনি শরীর চর্চায় নেমেছেন তাঁর পরিচয় কিঞ্চিৎ আলাদা। একদা সিরিয়ালে অভিনয় করা ও ছোটো পর্দা কাঁপানো’ কিউ কি সাস ভি কাভি বাহু থি’র সেই চরিত্র। যার নাম তুলসী ভিরানি। সেটা অবশ্য তাঁর চরিত্রের নাম। তাঁর আসল পরিচয় অন্য। তিনি আজ কেন্দ্রীয় মন্ত্রী। স্মৃতি ইরানি।

এবার নিজের শরীর চর্চার দিকে মন দিয়েছেন তিনি। হাজার ব্যাস্ততার মধ্যেও ফিট থাকতে হবে। সেই কথা নিজেই জানিয়েছেন ইতিমধ্যেই তাঁর ইন্সটাস্টোরি-তে।

তাকে দেখা যাচ্ছে নীল টি শার্ট, এবং ধূসর ট্র্যাক প্যান্টে। ছবি পোষ্ট করার পর তিনি লেখেন ’কৌশিশ জারি হ্যা’, অর্থাৎ যার মানে তাঁর প্রচেষ্টা চলছে। শুধু জিম করাতেই শেষ নয়, জিম করার মুহূর্তের ছবি তুলে তা আবার সোশ্যাল মিডিয়াতে দিতেও ভুলছেন না তিনি। ছবি তুলে পোষ্ট করে তিনি সেখানে লিখেছেন ‘সেলফ কেয়ার সানডে’।

[caption id="attachment_25386" align="alignnone" width="1280"]স্মৃতি ইরানির ইন্সটাগ্রাম স্টোরি স্মৃতি ইরানির ইন্সটাগ্রাম স্টোরি[/caption]

তাঁর কিছুদিন আগের চেহারার সঙ্গে এখনের চেহারা কে মিলিয়ে দেখলে দেখা যাবে তাঁর চেষ্টা বফলে যায়নি। ইতিমধ্যেই বেশ কিছুটা ওজন কমিয়ে ফেলেছেন তিনি। বর্তমানে বস্ত্র ও কেন্দ্রীয় নারী সুরক্ষা ও শিশু কল্যাণ মন্ত্রকের দায়িত্বে রয়েছেন স্মৃতি ইরানি বেশ দাপিয়েই শুরু করেছেন নিজের যত্ন।