মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

কপিলের শো তে স্মৃতি ইরানিকে ঢোকার অনুমতি দিল না রক্ষী! রেগে ফিরলেন কেন্দ্রীয় মন্ত্রী

০৩:৫৮ পিএম, নভেম্বর ২৬, ২০২১

কপিলের শো তে স্মৃতি ইরানিকে ঢোকার অনুমতি দিল না রক্ষী! রেগে ফিরলেন কেন্দ্রীয় মন্ত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কেন্দ্রীয় মন্ত্রী হয়েও দাঁড়িয়ে থাকতে হল প্রায় আধ ঘণ্টা। তবুও ভেতরে ঢোকার অনুমতি পেলেন না স্মৃতি ইরানি। এমনটাই ঘটল কপিল শর্মা শো তে। বর্তমানে কমেডি শো গুলির মধ্যে অন্যতম হল দ্য কপিল শর্মা শো। স্বাভাবিক ভাবেই এই শো এর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। যে কোনো ছবির প্রচারের জন্য এই শো তে তাঁরা আসেন। তবে এই শো তে এসে হতাশ হয়ে ফিরতে হল স্মৃতি ইরানিকে। বহুক্ষন ধরে অপেক্ষা করার পরেও কপিল শর্মার রক্ষিরা তাঁকে ভেতরে ঢোকার অনুমতি দেন নি।

হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ স্মৃতি ইরানি। তাঁকে চেনে না এরকম ব্যক্তি খুবই কম রয়েছে। হিন্দি ইন্ডাস্ট্রির মাইলস্টোন বলা যায় কিউকি সাস ভি কাভি বহু থি সিরিয়ালটি। তুলসি চরিত্রে অভিনয় করতেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে কয়েক দশক কাজ করার পর তিনি রাজনৈতিক মাঠে নামতে ইচ্ছা প্রকাশ করেন। আর বিজেপির হয়ে দলে যোগ দেন। বিজেপিতে যোগ দিয়ে কেন্দ্রীয় মন্ত্রির আসনে জায়গা পান অভিনেত্রী। বর্তমানে তিনি শিশু ও মহিলা কল্যাণ বিভাগের দায়িত্বে রয়েছেন।

আসলে স্মৃতি ইরানি এইসবের পাশাপাশি বই লিখতে খুব ভালোবাসেন। তাঁর সম্প্রতি লেখা বই লাল সেলাম। সেই বইয়ের প্রচারের জন্যই তিনি গিয়েছিলেন কপিল শর্মা শো তে। তবে রক্ষীদের ভুল বোঝার জন্য তাঁকে হতাস হয়েই ফিরতে হয়। পাশাপাশি তাঁর অন্য জায়গায় যাওয়ার জন্য প্লেনের টাইম হয়ে গিয়েছিল। তাই ফিরে যেতে হয় তাঁকে। এই সংবাদ জানার পর মাথায় হাত কপিল শর্মার।