শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নায়ক ‘TMC’, নায়িকা ‘BJP’!, ভোটের ফল প্রকাশের দিনই মুক্তি পাবে সোহম-শ্রাবন্তির “দুজনে”

০২:৩৩ পিএম, মার্চ ৪, ২০২১

নায়ক ‘TMC’, নায়িকা ‘BJP’!, ভোটের ফল প্রকাশের দিনই মুক্তি পাবে সোহম-শ্রাবন্তির “দুজনে”

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশের নাগরিকের নজরে এখন ২১ শের ভোট। এত নাটকীয় ভোটের আগের রুপ মনে হয় রাজ্যবাসি এর আগে কোনোদিন দেখেনি। তারমধ্যে টলি পাড়ায় লেগেছে রাজনৈতিক রঙ। একদল ঝুঁকছে সবুজ শিবিরে তো আরেকদল ঝুঁকছে গেরুয়া শিবিরে। টলি পাড়ার সব তাবড় তাবড় অভিনেত্রী যোগদান করছেন রাজনৈতিক দলে। সম্প্রতি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী যোগদান করেন বিজেপিতে। আবার সোহম আগে থেকেই রয়েছেন তৃণমূলে।

এখন মনে প্রশ্ন আসতেই পারে হটাত এদের প্রসঙ্গ কেন। আসলে দুজনেই সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। আর সম্প্রতি প্রকাশ্যে এল এই ওয়েব সিরিজের মুক্তির তারিখ। এসভিএফ-মহেন্দ্র সোনিও টুইট করেন আগামি ২ই মে মুক্তি পাবে দুজনে ওয়েব সিরিজ। দুজনে ওয়েব সিরিজে স্বামি স্ত্রীর ভুমিকায় রয়েছেন শ্রাবন্তি এবং সোহম। এবার পর্দায় ধরা পড়বে দুই অভিনেতার রসায়ন।

https://twitter.com/iammony/status/1367099535621640196

আসল ঘটনা হল ২ই মে যেদিন এই ওয়েব সিরিজ মুক্তি পাবে সেদিনই ভোটের রেজাল্ট। অর্থাৎ ২ই মে ২০২১ এর বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন। দুজন তারকা দুই দলে থাকার দরুন এদিন তাদের রাজনৈতিক লড়াই আবার তারকা হিসেবে এই জুটি দর্শকদের কাছে কতটা ভালোবাসার অর্জন করতে পারবে তারও ফল প্রকাশের দিন। তবে কর্ম জীবনে দুজনেই রাজনৈতিক লড়াইকে দূরে রেখেছেন। শ্রাবন্তি নিজের ইন্সটাগ্রামে দুজনে ওয়েব সিরিজের পোস্টার শেয়ার করেছেন আবার সোহমও ফেসবুক প্রোফাইল থেকে সিরিজের প্রোমোশন করেছেন।

https://www.instagram.com/p/CL9jP-DBKCc/?utm_source=ig_web_copy_link https://www.facebook.com/IamtheSoham/posts/279386473545514