শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নির্বাচনে জেতার খুশির মধ্যে প্রিয়জনকে হারালেন সোহম! আত্মঘাতী প্রিয়জন

১২:০১ পিএম, মে ৪, ২০২১

নির্বাচনে জেতার খুশির মধ্যে প্রিয়জনকে হারালেন সোহম! আত্মঘাতী প্রিয়জন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গত রবিবারই ২০২১ এর নির্বাচনের ফলাফল প্রকাশ হয়েছে। আর এবারের নির্বাচনে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ছিলেন টলিউডের অন্যতম অভিনেতা সোহম চক্রবর্তী। এবং তিনি জয় লাভও করেছেন। তবে সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী থাকেনি তার পরিবারে। কারণ রবিবারই তার এক প্রিয়জন আত্মঘাতী হন।

প্রসঙ্গত জানা গেছে গত রবিবার অর্থাৎ ২ রা মে সোহমের শ্যালিকা পারমিতা নাথ আত্মঘাতী হন। তার বয়স মাত্র ৩৫ বছর। কেষ্টপুরের এএইচ ব্লকের অভিজাত আবাসনের বাসিন্দা ছিলেন সোহমের শ্যালিকা পারমিতা। আবাসনের দোতলার ঘর থেকেই পারমিতার ঝুলন্ত দেহ উদ্ধার হয় রবিবার। খবর পাওয়া মাত্র রবিবার রাতেই ঘটনাস্থলে পৌঁছেন সোহম।

এছাড়া জানা গেছে অনেকদিন ধরেই পারমিতাদেবীর উপর তাঁর শ্বশুরবাড়ির লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন এবং পারমিতার ওপর বিবাহ-বিচ্ছেদ করার জন্যও চাপ দেওয়া হয়। আর এই সকল অত্যাচারের জেরেই পারমিতা আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন বলেই অভিযোগ উঠেছে। এছাড়া সোহমের স্ত্রী পুলিশের কাছে বোনের শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনায় পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে পারমিতার স্বামী রুদ্রপ্রসাদ ও শাশুড়ি বাসন্তী নাথকে গ্রেফতার করে। অন্যদিকে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।