রুটি তৈরি থেকে কুকুরকে খাবার দেওয়া! সব কাজ সামলাচ্ছে সোহার ৩বছরের মেয়ে ইনায়া, ভিডিও ভাইরাল

রুটি তৈরি থেকে কুকুরকে খাবার দেওয়া! সব কাজ সামলাচ্ছে সোহা্র ৩বছরের মেয়ে ইনায়া, ভিডিও ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sakpataudi
রুটি তৈরি থেকে কুকুরকে খাবার দেওয়া! সব কাজ সামলাচ্ছে সোহা্র ৩বছরের মেয়ে ইনায়া, ভিডিও ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sakpataudi

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সোহা আলি খান। তাছাড়াও নবাব কন্যা এবং সেইফ আলি খানের বোন। সোহাও একাধিক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। অভিনেত্রীকে দেখতে একদম তার মায়ের মত। শর্মিলা ঠাকুরের হুবুহু প্রতিচ্ছবি সোহা। ইমরান হাসমির সাথে তার অন্যতম জনপ্রিয় সিনেমা তুম মিলে আজও চর্চিত সিনেমা। তবে সিনেমা জগতে বেশিদিন থাকেননি অভিনেত্রী।

বলিউডের অন্যতম সেরা অভিনেতা কুনাল খেমুর সাথে গাঁটছড়া বাঁধেন তিনি। তাদের বিবাহিত জীবন বহু বছরের। একটি ছোট্ট কন্যাও আছে নাম ইনায়া। তার বিভিন্ন মিষ্টি এবং আদুরে ভিডিও মাঝে মধ্যেই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তবে বেশিরভাগ সময় বাবার সাথে দেখা যায় ইনায়া কে। কারন বাবাকে বেশি পছন্দ ইনায়ার। সম্প্রতি ইনায়ার একটি ভিডিও উঠে এলো নেট দুনিয়ায়। যা দেখে সকলের তাক লেগে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে ইনায়া রুটি বেলছে। আর সুন্দর করে গোল করে রুটি বেলছে ইনায়া। তাছাড়াও সোহার প্রিয় কুকুরটিকেও খাবার খাওয়াচ্ছেন ইনায়া।

ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সকলে দিলেন আদুরে শুভেচ্ছা। ইনায়ার ভাই তৈমুরের সাথে মাঝে মধ্যেই দেখা যায়। বর্তমানে গোটা পরিবার অপেক্ষা করছে সেইফ আলি খানের চতুর্থ সন্তানের জন্য। যে কোনো মুহূর্তেই খুশির খবর আসতে পারে নবাব পরিবারে।

আরো পড়ুনঃ   মেয়ের মুখে ভাত পর্বে ব্যস্ত 'জড়োয়ার ঝুমকো' খ্যাত অঙ্কিতা, নিজেই পোস্ট করলেন আদুরে ফটো