শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বাবা! শোকে কাতর তরুণ ছেলের হল করুণ পরিণতি

০১:২১ পিএম, নভেম্বর ২৭, ২০২১

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বাবা! শোকে কাতর তরুণ ছেলের হল করুণ পরিণতি

প্রিয়জনের মৃত্যু মেনে নেওয়া সম্ভব হয় না। বিশেষ করে তা যদি অস্বাভাবিক মৃত্যু হয়। অনেক ক্ষেত্রে সেই মৃত্যু দেখে তা সহ্য করতে না পেরে শোকে-দুঃখে একইসঙ্গে মারা যান মৃত ব্যক্তির খুব কাছের কোনও মানুষও। ঠিক সেরকমই এক ঘটনা ঘটেছে রাজ্যের মুর্শিদাবাদে। শনিবার সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন মুর্শিদাবাদের এক ব্যক্তি। তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখে শোকে কাতর হয়ে হার্ট অ্যাটাকে মারা গেলেন তাঁর ছেলেও।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার অন্তর্গত খড়গ্রাম থানার দুনি গ্রামে। পুলিশ সূত্রে খবর, ফাঁস লাগিয়ে আত্মঘাতী হওয়া ব্যক্তির নাম বুদ্ধদেব মণ্ডল। বয়স ছিল ৫৩ বছর। দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তার জেরেই শনিবার সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি৷ এরপর বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখে তা সহ্য না করতে পেরে হার্টঅ্যাটাকে মৃত্যু হয় ছেলে অন্তু মণ্ডলের।

[caption id="attachment_41566" align="alignnone" width="1407"]গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বাবা! শোকে কাতর তরুণ ছেলের হল করুণ পরিণতি গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বাবা! শোকে কাতর তরুণ ছেলের হল করুণ পরিণতি[/caption]

একই পরিবারে পরপর দুই মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে এসে হাজির হয় খড়গ্রাম থানার বিশাল পুলিশবাহিনী। এরপর আত্মঘাতী ব্যক্তির মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠানো হয়। ইতিমধ্যেই সামগ্রিক ঘটনার তদন্তও শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ প্রশাসন। অন্যদিকে, একই দিন একই বাড়িতে পরপর দুই মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ পরিবার। গোটা গ্রাম জুড়েও নেমেছে শোকের ছায়া।