শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

করোনা কালে খুশির হাওয়া! পুত্রসন্তানের মা হলেন টলি নায়িকা সোনালি চৌধুরী

০২:০১ পিএম, মে ১৪, ২০২১

করোনা কালে খুশির হাওয়া! পুত্রসন্তানের মা হলেন টলি নায়িকা সোনালি চৌধুরী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সোনালি চৌধুরি। বাংলা ধারাবাহিক থেকে শুরু বাংলা সিনেমা সব ক্ষেত্রেই নিজের অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষা, মা, জলনুপুর, ইচ্ছে নদী এর মতন বহু ধারাবাহিক এবং শিবা, ছ-এ ছুটি এর মত একাধিক বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। আর এবার তার পরিবারে এল খুশির খবর। তিনি পুত্র সন্তানের মা হয়েছেন।

উল্লেখ্য তিনি মা হতে চলেছেন সে খবর তিনি গতবছরই জানিয়ে ছিলেন। আর সে কারণে তিনি কাজের জগত থেকে বিরতি নেন। সুত্র মারফৎ জানা গেছে, বুধবার, দক্ষিন কলকাতার এক বেসরকারী হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনালি। বর্তমানে মা ও সদ্যজাত দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। জানা গেছে ছেলে একটু বড় হলেই আবারও কাজের জগতে ফিরবেন সোনালি।

অন্যদিকে সন্তান হওয়া মাত্রই তার নাম ঠিক করে ফেলেছেন মা সোনালি চৌধুরি ও বাবা রজত ঘোষ দস্তিদার। উল্লেখ্য রজত ঘোষ দস্তিদার একসময় নামকরা ফুটবলার ছিলেন। বর্তমানে ফুটবলের ধারাভাষ্য দেন তিনি। আর তাই পছন্দের জার্মানি ফুটবলার অলিভার কান এর নাম অনুসারেই ছেলের নাম রেখেছেন অলিভার। অন্যদিকে এই খুশির খবর জানতে পেরে অভিনেত্রী সোনালিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান অভিনেতা বিশ্বনাথ বসু।