বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চেয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন ট্যুইট সোনালি গুহ’র!

০৩:২৩ পিএম, মে ২২, ২০২১

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চেয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন ট্যুইট সোনালি গুহ’র!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ইতিমধ্যেই রাজ্যে সম্পন্ন হয়েছে ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। এবারের নির্বাচনের আগে অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারমধ্যে অন্যতম হলেন সোনালি গুহ।

প্রসঙ্গত নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর ওপর মূলত ক্ষোভ প্রকাশ করেই বিজেপিতে যোগ দিয়েছিলেন সোনালি গুহ। তখন তিনি তার নানা দুঃখের কোথাও জানিয়ে ছিলেন। তবে এবার নির্বাচনের পর তিনি বিজেপি ছেড়ে ফের তৃণমূল শিবিরে ফিরতে চাইছেন। তিনি বিজেপিতে ঠিক স্বাচ্ছন্দ্য বোধ করছেন না বলেই জানান। এমনকি তাঁর মতে অন্যান্য দলত্যাগীরাও তৃণমূলে ফিরতে পারেন বলেন জানান।

তৃণমূলে ফিরতে চেয়ে তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন ট্যুইট করেন। ট্যুইটে তিনি কী লিখেছেন দেখে নিন.. মুখ্যমন্ত্রী কে প্রনাম জানিয়ে নিজের নাম লিখে তিনি বলেন, অত্যন্ত ভগ্ন হৃদয়ে বলছি যে, আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। কিন্তু সেখানে আমি নিজেকে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমন আমিও আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি আমি আপনার কাছে ক্ষমা প্রার্থী। দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিন, বাকি জীবনাটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন।