শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ছেলের ১ মাসের জন্মদিনে বিশেষ উদ্যোগ সোনালির! কালীঘাটের দুঃস্থদের মুখে তুলে দিলেন খাবার

১২:০৪ পিএম, জুন ১৩, ২০২১

ছেলের ১ মাসের জন্মদিনে বিশেষ উদ্যোগ সোনালির! কালীঘাটের দুঃস্থদের মুখে তুলে দিলেন খাবার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সোনালি চৌধুরি। বাংলা ধারাবাহিক থেকে শুরু বাংলা সিনেমা সব ক্ষেত্রেই নিজের অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষা, মা, জলনুপুর, ইচ্ছে নদী এর মতন বহু ধারাবাহিক এবং শিবা, ছ-এ ছুটি এর মত একাধিক বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। তবে মা হওয়ার কারণে কাজের জগত থেকে বিরতি নিয়েছিলেন। গত ১২ ই মে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। আর এবার এই করোনা পরিস্থিতি মাঝে এক বিশেষ উদ্যোগ নিলেন অভিনেত্রী।

গতকালই সোনালি ও রজত ঘোষ দস্তিদার এর ছেলের ১ মাসের জন্মদিন ছিল। আর ছেলের ১ মাসের জন্মদিনে এক বিশেষ উদ্যোগ নেন অভিনেত্রী। গতকাল অর্থাৎ শনিবার কালীঘাটের প্রায় ১০০ জন দুঃস্থদের মুখে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করেন অভিনেত্রী।

এপ্রসঙ্গে অভিনেত্রী জানান, স্বাভাবিক পরিস্থিতি হলে হয়তো বাড়িতে অথিতিদের ডাকতেন। তবে করোনার মত এই কঠিন পরিস্থিতিতে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেছেন অভিনেত্রী। আর তাই এরূপ উদ্যোগ নিয়েছেন বলেই জানান তিনি।

উল্লেখ্য তিনি জানান, ভাস্বর চট্টোপাধ্যায় এর NGO অন্নপূর্ণা ফাউন্ডেশন এর দ্বারায় গতকাল কালীঘাটে দুঃস্থদের মুখে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করেছিলেন। কারণ এই পরিস্থিতিতে কারোর বাড়ি গিয়ে খাবার বিতরন করা সম্ভব নয়। অন্যদিকে তিনি আরও জানান, যে এরকমের উদ্যোগ নিয়ে প্রতি মাসেই মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছা রয়েছে তাঁর।