প্রার্থী তালিকায় নাম নিয়ে আপত্তি! শিখা মিত্রকে ফোন করে কৃতজ্ঞতা দিলেন সোনিয়া

প্রার্থী তালিকায় নাম নিয়ে আপত্তি, শিখা মিত্রকে ফোন করে কৃতজ্ঞতা দিলেন সোনিয়া
প্রার্থী তালিকায় নাম নিয়ে আপত্তি, শিখা মিত্রকে ফোন করে কৃতজ্ঞতা দিলেন সোনিয়া

বৃহস্পতিবার সন্ধ্যেয় বাকি চার দফায় ১৪৮ টা আসনে প্রার্থী তালিকা দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তালিকার পরতে পরতে ছিল চমক। তবে তালিকা প্রকাশের পরেও যে চমকের বেশ কিছু টা বাকি ছিল তা বোঝা গেল কিছু সময় কাটতেই।

সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্রের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেছিল বিজেপি। কিন্তু নাম ঘোষণা হতেই বেঁকে বসেন তিনি। জানান, তিনি কখনোই বিজেপির সঙ্গে যুক্ত নন। তিনি বিজেপির প্রার্থীও হবেন না। আর এর পরেই গত রাতেই তাঁকে ফোন করেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ফোন করে তাঁকে কৃতজ্ঞতা জানান তিনি।

সূত্রের খবর, প্রার্থী তালিকার কথা জানতে পেরেছিলেন সোনিয়া। পাশাপাশি এই তালিকায় নিজের নাম রয়েছে বলে যে অসন্তোষ প্রকাশ করেছেন শিখা দেবী সেই কথাও কানে গেছে সভানেত্রীর। আর তারপরেই ফোন করেছেন প্রয়াত প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর স্ত্রী কে।

জানা যাচ্ছে, শিখা মিত্রকে ফোন করে কংগ্রেস না ছাড়ার জন্য এবং বিজেপিতে না যাওয়ার জন্য ধন্যবাদ জানান সোনিয়া গান্ধী। সূত্রের খবর, কংগ্রেস সভানেত্রীকেও শিখা দেবী আশ্বস্ত করে বলেছেন, তাঁর স্বামী এবং পরিবারের সদস্যরা বরাবরই কংগ্রেস রাজনীতির সঙ্গে যুক্ত। কংগ্রেসি ঘরানাতেই বেড়ে উঠেছেন তাঁরা। কংগ্রেসের আদর্শকে ধ্যানজ্ঞান মেনে চলেছেন। তাই কোনও লোভের কাছে সেই আদর্শকে বিকিয়ে দেবেন না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.