সোনু কাকু গুড বয়, সোনু কে সম্বোধন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই খুদে

Image Source : Twiter

বংনিউজ২৪x৭ ডেস্কঃ লকডাউনের জেরে পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন জায়গায় আটকে পড়েছিলেন। আবার পরভূমি থেকে নিজভূমে ফিরতে গিয়ে কেউ রেলগাড়ি চাপা পড়ে মারা গিয়েছেন, কেউ আবার রাস্তায় হাঁটতে গিয়ে রোদ্দুরের তাপে ক্লান্ত হয়ে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তাদের করুন কাহিনী সকলের নজরে এসেছিল। সেই কষ্টের কথা শুনে মন কেঁদেছিল অভিনেতা সোনু সুদের। তাই তো তিনি সকলের পাশে দাঁড়িয়েছেন। সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বাড়ি ফেরার ব্যবস্থা করছেন তাদের। বাস ভাড়া করে তিনি বাড়ি ফেরালেন তাঁদের। তাই সোনু সুদের এই কাহানি নজরে এল এক ছোট্ট খুদের। যেভাবে তিনি সকলকে সাহায্য করেছেন তা তাঁর মন ছুঁয়েছে। তাই অন্যান্যদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করেছেন।

আর সেভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সোনু সুদকে কাকু বলে সম্বোধন করল ওই খুদে। লিখল সোনু কাকু গুড বয়। সেই ছোট্ট খুদে মেয়েটির এই উক্তি সোশ্যাল মিডিয়াকে কাঁপাচ্ছে। তবে সেই ট্যুইটের রিট্যুইট করেছেন সোনু সুদ। তিনি ট্যুইটারে লিখেছেন ছোট্ট অ্যাঞ্জেল আমি কি তোমাকে জড়িয়ে ধরতে পারি।

প্রসঙ্গত কয়েকদিন আগে এক ছোট্ট মেয়ে এই কঠিন পরিস্থিতিতে তাঁর মা দিদার বাড়ি যেতে পারছেন না বলে সে মাকে দিদার বাড়ি পাঠানোর আর্জি জানিয়েছিল। তারপরেই এই ছোট্ট মেয়ের সোনু সুদকে গুড বয় সম্বোধন কার্যত এক নতুন ঝড় তুলেছে। অনেকেই ছোট্ট মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.