আগরতলার বিয়ে বাড়িতে জেলাশাসককের আচরন দেখে সরব হলেন সোনু নিগম! কী বললেন তিনি? দেখুন ভিডিও

আগরতলার বিয়ে বাড়িতে জেলাশাসককের আচরন দেখে সরব হলেন সোনু নিগম! কী বললেন তিনি? দেখুন ভিডিও
আগরতলার বিয়ে বাড়িতে জেলাশাসককের আচরন দেখে সরব হলেন সোনু নিগম! কী বললেন তিনি? দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। সরকারের পক্ষ থেকে প্রতিনিয়ত মানুষকে করোনা বিধি মেনে চলার কথা বলা হচ্ছে। এমনকি বেশকিছু রাজ্যে শুরু হয়েছে নাইট কার্ফু। এরমধ্যে অন্যতম ত্রিপুরার আগরতলা। করোনা সংক্রমণ রুখতে সেখানে জারি হয়েছে নাইট কার্ফু। আর এই নিয়ম ভঙ্গ করে বেশ ধূমধাম করেই অনুষ্ঠিত হচ্ছিল দুটি বিয়ে বাড়ি।

প্রসঙ্গত গতকাল বিয়ে বাড়ির একটি ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যেটি ঘটেছে আগরতলায়। সেখানে নাইট কার্ফু জারি থাকা সত্ত্বেও অনুষ্ঠিত হচ্ছিল দুটি বিয়ে বাড়ি। বিয়ে বাড়িতে উপস্থিত ছিলেন বহু সংখ্যক মানুষ, যা এই করোনা পরিস্থিতিতে একেবারে অনুচিত। অন্যদিকে বিয়ে বাড়ি চলাকালীন ত্রিপুরা পশ্চিমের জেলাশাসক শৈলেশ কুমার যাদব পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়। এবং সেখানে উপস্থিত সকলকে গ্রেফতারের আদেশ দেন তিনি। বিয়ের অনুষ্ঠানে হাজির বর, কনের বাড়ির লোক সকলে তাদের গ্রেফতার না করার জন্য জেলাশাসকের কাছে অনুরোধ করেন। এরইসাথে তিনি ওই দুটি বিয়ে বাড়ি দুবছরের জন্য বন্ধ করে দেওয়ার কথাও জানান। ত্রিপুরা রাজ পরিবারের মালিকানাধীন ওই দুটি নামকরা বিয়ে বাড়িতে মোতায়েন ছিল পুলিশও। আর বিধি ভঙ্গের জন্য পুলিশ কোনও পদক্ষেপ না নেওয়ায় জেলাশাসক শৈলেশ কুমার যাদব আগরতলা পূর্ব থানার ওসি-কে সাসপেন্ড করার জন্য সরকারকে সুপারিশ করবেন বলেও জানান৷

অন্যদিকে এই ভিডিও দেখা মাত্র সরব হন বিখ্যাত গায়ক সোনু নিগম। তিনি ডিএম অফিসারের নাম নিয়ে অভিযোগ করে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় ত্রিপুরার বিয়েবাড়ির একটি ভিডিও দেখেছেন। তবে তিনি মনে করেন ডিএম সাহেব শৈলেশ কুমার যাদব বিয়ে বাড়িতে ঢুকে সাধারণ মানুষের সঙ্গে অভদ্র ব্যবহার করছেন। তিনি ডি এম হওয়ায় অহংকার দেখিয়ে সকলের সাথে বাজে ব্যবহার করেছেন। তিনি বলেন আমাদের দেশের প্রধানমন্ত্রীও এভাবে অহংকার দেখিয়ে কথা বলেন না। আর তিনি একজন ডি এম হয়ে এরূপ আচরন করছেন। তিনি তো আর দেশের রাজা নন… এভাবেই সোনু নিগম সরব হন। দেখুন ভিডিও টি..

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.