সুস্থ হয়েই, এক করোনা আক্রান্তকে এয়ারলিফ্ট করে নাগপুর থেকে হায়দ্রাবাদ পৌঁছে দিলেন সোনু সুদ

সুস্থ হয়েই, এক করোনা আক্রান্তকে এয়ারলিফ্ট করে নাগপুর থেকে হায়দ্রাবাদ পৌঁছে দিলেন সোনু সুদ
সুস্থ হয়েই, এক করোনা আক্রান্তকে এয়ারলিফ্ট করে নাগপুর থেকে হায়দ্রাবাদ পৌঁছে দিলেন সোনু সুদ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের পরিচিত তারকাদের সম্পর্কে নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তাঁরা সোশ্যাল মিডিয়ার সাথে প্রতিনিয়ত যুক্ত থাকেন। আর তার কারনেই তাঁরা তাঁদের কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই তা আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হল বলিউডের নামকরা অনিভেতা সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন।

উল্লেখ্য করোনার জেরে নাজেহাল দেশবাসী। বলিউডে অনেকে আগে থেকে থাবা বসিয়েছে করোনা। ইতিমধ্যে অনেক তারকায় আক্রান্ত হয়েছেন করোনায়। আর এবার করোনায় আক্রান্ত হয়েছিলেন ‘অসহায়ের ভগবান’ সোনু সুদ। তবে মাত্র ৬ দিনেই করনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি। আর সেকথা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। শুক্রবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে মুখে মাস্ক ও হাতের সাহায্যে নেগেটিভ চিহ্ন দেখিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন কোভিড রিপোর্ট নেগেটিভ। তার সুস্থতার কথা শুনে তার ভক্তরা ইতিমধ্যেই শুভেচ্ছায় ভাসিয়েছেন।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। আর এবার সুস্থ হয়েই তিনি আবারও ঝাঁপিয়ে পড়লেন এক করোনা আক্রান্তকে সাহায্য করতে। এক করোনা আক্রান্তকে এয়ারলিফ্ট করে নাগপুর থেকে হায়দরাবাদ পৌঁছে দিলেন সোনু সুদ

প্রসঙ্গত জানা গেছে, করোনায় আক্রান্ত হয়েছেন ২৫ বছরের ভারতী। ইতিমধ্যেই করোনা ভাইরাস তাঁর ফুসফুসের ৮৫ থেকে ৯০ ভাগ নষ্ট করে দিয়েছে। অন্যদিকে ভারতীর চিকিৎসকরা জানান, ফুস্ফুসের অবস্থা খারাপ, হায়দ্রাবাদ নিয়ে যেতে পারলে ভাল হবে বলে জানান তারা। এই খবর জানতে পেরে তড়িঘড়ি ভারতীকে এয়ার অ্যাম্বুল্যান্সে নাগপুর থেকে হায়দ্রাবাদ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন সোনু সুদ। বর্তমানে হায়দ্রাবাদেই চিকিৎসা চলছে ভারতীর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.