করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে বিনামূল্যে সৎকারের আবেদন জানিয়ে সকারের দ্বারস্থ হলেন সোনু সুদ

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে বিনামূল্যে সৎকারের আবেদন জানিয়ে সকারের দ্বারস্থ হলেন সোনু সুদ
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে বিনামূল্যে সৎকারের আবেদন জানিয়ে সকারের দ্বারস্থ হলেন সোনু সুদ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। কিছুদিন আগে তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়েও তিনি অনেকের পাশে দাঁড়িয়েছেন। আর এবার করোনার এই কঠিন পরিস্থিতিতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হলে বিনামূল্যে সৎকারের আবেদন জানালেন সরকারের কাছে। দেখুন ভিডিও টি..

সম্প্রতি সোনু সুদ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিও তে তিনি বলেন, গতকাল রাতে এক করোনা আক্রান্ত ব্যক্তির অক্সিজেন ও বেডের ব্যবস্থা করেন তার টিম। ওই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হলে ভেন্টিলেশনেরও ব্যবস্থা করেন তারা। তবে শেষরক্ষা হয়নি। ওই করোনা আক্রান্ত ব্যক্তি ভোর রাতে মারা যান। আর সেই পরিস্থিতিতে মৃত ওই ব্যাক্তির সৎকারের জন্যও পর্যাপ্ত টাকা ছিল না পরিবারের কাছে। আর সেসময় সৎকারেরও ব্যবস্থাও করে সোনু সুদের টিম। তাই এই পরিস্থিতি দেখে সোনু সুদ ভিডিওতে সমস্ত সরকারের কাছে আবেদন জানান, এই করোনা পরিস্থিতিতে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছেন যারা, তাদের শেষকৃত্যের টাকা সরকারি তহবিল থেকে দেওয়ার কথা জানান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.