বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ?

০৬:৩৩ পিএম, জুন ২, ২০২১

অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়।

গতকাল তাঁর অভিনয় জগতের যাত্রা ১৯ বছর পূর্ণ হয়েছে। ১৯ বছর আগে ১ লা জুন তিনি অভিনয় জীবনের যাত্রা শুরু করেন। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিশেষ করে নেটিবাচক চরিত্রে তাঁকে বেশি দেখা গেছে। আর তিনি নিজের অভিনয়ে জয় করেছেন দর্শকদের মনও। আগামীতে 'পৃথ্বীরাজ' ও 'কিষাণ' ছবিতে আবারও তাঁকে দেখা যাবে।

[caption id="attachment_16804" align="alignnone" width="1068"]অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ? অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ?[/caption]

উল্লেখ্য সোনু সুদ জানান, ১৯ বছর আগে ১ লা জুন মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি শহিদ-ই-আজম। এরই সাথে তিনি তাঁর অভিনয় জীবনের কঠিন পথ চলার কথাও জানান। তিনি বলেন, প্রথম যেদিন মুম্বইতে তিনি পা রেখেছিলেন তখন তাঁর ব্যাগে ছিল প্রচুর পোর্টফোলিও ছবি। আর সেগুলি নিয়ে তিনি এক অফিস থেকে অন্য অফিসে ঘুরেছেন। এরই সাথে তিনি জানান, তাঁর জীবনের সঠিক চরিত্রটা পেতে তাঁর ১৯ বছর লেগে গেল। বর্তমানে তিনি যে মানুষের মুখে হাসি ফোটাতে পারছেন সেটাই তাঁর সঠিক কাজ বলে মনে করছেন তিনি।

[caption id="attachment_16805" align="alignnone" width="1108"]অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ? অভিনয়ের জগতে ১৯ বছর পূর্তি! কী বললেন সোনু সুদ?[/caption]

প্রসঙ্গত করোনা পরিস্থিতিতে তিনি নানা ভাবে মানুষের পাশে রয়েছেন। বর্তমানে তিনি সমাজের ‘রিয়েল হিরো’ হয়ে উঠেছেন। সম্প্রতি সোনু সুদকে শ্রদ্ধা জানাতে একটি বিমান জুড়ে তাঁর ছবি ছাপা হয়েছিল। আর সেই ছবি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করে সোনু লিখেছেন, মোগা থেকে অসংরক্ষিত টিকিটে মুম্বই আসার দিনগুলো তাঁর খুব মনে পড়ছে। এরই সাথে লেখেন বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। এছাড়া সকলকে ধন্যবাদও জানান তিনি।

https://twitter.com/SonuSood/status/1373200640109735942