আবারও ত্রাতার ভূমিকায় সোনু! টাকার অভাবে থমকে যাওয়া কোরিওগ্রাফারকে আর্থিক সাহায্য অভিনেতার

আবারও ত্রাতার ভূমিকায় সোনু! টাকার অভাবে থমকে যাওয়া কোরিওগ্রাফারকে আর্থিক সাহায্য অভিনেতার
আবারও ত্রাতার ভূমিকায় সোনু! টাকার অভাবে থমকে যাওয়া কোরিওগ্রাফারকে আর্থিক সাহায্য অভিনেতার

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও অসহায়ের পাশে দাঁড়ালেন বলি অভিনেতা সোনু সুদ। আবারও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন রিল লাইফের ভিলেন, কিন্তু বাস্তব জীবনে যেকোনো সমস্যায় যিনি সবসময় তাঁর সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অসহায়ের দিকে।

এবারও তেমনই কিছু আবারও হল। এবার তিনি পাশে দাঁড়ালেন জনপ্রিয় কোরিওগ্রাফার শিবা শঙ্করের। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন এই কোরিওগ্রাফার। কিন্তু অর্থের সমস্যায় আটকে ছিল তাঁর চিকিৎসা। তাই একথা জানার সঙ্গে সঙ্গেই তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু। সম্প্রতি একটি টুইট করে সোনু জানান যে ইতিমধ্যেই শিবা শঙ্করের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি।

উক্ত টুইটে সোনু লিখেছেন যে, শিবা শঙ্করের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি হাসপাতালে ভর্তি। কিন্তু তাঁর চিকিৎসার বিল মেটাতে পারছে না তাঁর পরিবার। পাশাপাশি সোনু জানিয়েছেন যে তিনি শিবা শঙ্করকে বাঁচাতে তাঁর সাধ্যমত চেষ্টা করবেন। সোনুর পাশাপাশি শিবার পাশে দাঁড়িয়েছেন চিরঞ্জীবি, ধনুষ-সহ একাধিক তারকা। দক্ষিণের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার তিনি। শিবা শঙ্করের পরিবারের তরফ থেকে জানানো হয়, ইতিমধ্যেই তাঁদের ৩ লক্ষ টাকা দিয়েছেন চিরঞ্জীবি।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা অতিমারি সময় থেকে নানা সময়ে নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে, করোনা আবহে লকডাউন পরিস্থিতিতে যখন যে যে সমস্যায় পড়েছেন, তাঁর বা তাঁদের পাশে সাধ্যমত দাঁড়িয়েছেন। বিদেশে আটকে পড়া পড়ুয়াদের দেশে ফেরানো, চাকরি হারানোকে চাকরি দেওয়া, চাষির হাতে ট্রাক্টর তুলে দেওয়া, লকডাউনে শিশুর অপারেশন আটকে থাকা, বা কাউকে মাথার উপর ছাদের ব্যবস্থা করে দেওয়াই হোক, অসহায় মানুষ পাশে পেয়েছেন সোনু সুদকে। আবার অভিনেতাদের পাশেও দাঁড়িয়েছেন। এমনকি সোশ্যাল মিডিয়াতে তিনি যে কাউকে উপকার করতে সবসময়ই অ্যাক্টিভ থাকেন। তাঁর দৌলতেই অনেকেই তাঁর পরিবার ফিরে পেয়েছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল রাজনীতিতে যোগদান করবেন অভিনেতা। কিন্তু সেই সব জল্পনা নস্যাৎ করে দিয়েছেন স্বয়ং অভিনেতা নিজেই।